বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার কারণে ভেস্তে গেছিল রণবীর-শ্রদ্ধার শ্যুটিং, ‘দেখা’ হতে পারে জুনের শেষেই!
লাভ রঞ্জনের পরিচালনায় প্রথমবার জুটি বাঁধছেন রণবীর ও শ্রদ্ধা। ছবি সৌজন্যে - টুইটার
লাভ রঞ্জনের পরিচালনায় প্রথমবার জুটি বাঁধছেন রণবীর ও শ্রদ্ধা। ছবি সৌজন্যে - টুইটার

করোনার কারণে ভেস্তে গেছিল রণবীর-শ্রদ্ধার শ্যুটিং, ‘দেখা’ হতে পারে জুনের শেষেই!

  • করোনার কারণে ভেস্তে গেছিল রণবীর ও শ্রদ্ধা কাপুরের নতুন ছবির শ্যুটিংয়ের সমস্ত পরিকল্পনা। লাভ রঞ্জন পরিচালিত এই ছবির শ্যুটিং এবার শুরু হবে চলতি মাসের ২০ তারিখে।

গত দু-এক মাস জুড়ে দেশের বিভিন্ন রাজ্যে চলছে লকডাউন। করোনার প্রকোপ কমাতেই এহেন সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। স্বাভাবিকভাবেই ফিল্ম কিংবা টেলিভশন শোয়ের শুটিংয়ে পড়েছিল নিষেধাজ্ঞা যা এখনও মোটামুটি বলবৎ। এই কারণেই ছবির দ্বিতীয় দফার শ্যুটিং শুরুর কথা পাকা হয়ে থাকলেও বন্ধ হয়ে গেছিল লাভ রঞ্জনের নতুন ছবির কাজ। একপ্রকার ঠিক ছিল গত মে মাসের ২০ তারিখ থেকে শুরু হবে ছবির শ্যুটিং। ছবিতে মুখ্যচরিত্রে রয়েছেন রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বনি কাপুর এবং ডিম্পল কাপাডিয়াকে। উল্লেখ্য, চলতি মাসের প্রথম দিকে দিল্লিতে শুরু হয়েছিল ছবির প্রথম দফার শ্যুটিং। 

তবে বর্তমানে পরিস্থিতি ভালোর দিকে। প্রকোপ কমছে করোনার। কোভিড নিয়মবিধি মেনে আবার শুরু হতে চলেছে শুটিং। ইতিমধ্যেই একাধিক রাজ্যে অল্প অল্প করে শিথিল হচ্ছে লকডাউন। জানা গেল, চলতি মাসের ২০ তারিখ থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং। সূত্রের খবর, এই দফার শ্যুটিংয়ে নাকি ছবির বেশ কিছু ইমোশনাল সিকোয়েন্সের শ্যুটিং সেরে ফেলতে চান পরিচালক। যার মধ্যে বেশিরভাগ অংশ রয়েছে বনি কাপুর ও ডিম্পল কাপাডিয়ার। ছবিতে রণবীরের বাবা-মায়ের ভূমিকায় দেখা যাবে তাঁদের। ছবির পরের শিডিউলের জন্য লোকেশন বাছার কাজ চলছে। তা হতে পারে দিল্লি কিংবা উত্তর প্রদেশ। কারণ চিত্রনাট্যের খাতিরে ওই অংশের শ্যুটিংয়ের জন্য লাইভ লোকেশন প্রয়োজন। তাই সেসময়ে করোনার প্রকোপ বুঝে যেকোনও একটি জায়গায় পৌঁছে যাবে ছবির গোটা ইউনিট। কারণ বর্তমানা যা পরিস্থিতি তাতে কোভিড নিষেধাজ্ঞার ওপর নির্ভর করছে ছবির শ্যুটিং প্রক্রিয়ার প্রধান ব্যাপারগুলো।

 

রণবীর ও শ্রদ্ধা। ছবি সৌজন্যে - টুইটার
রণবীর ও শ্রদ্ধা। ছবি সৌজন্যে - টুইটার

প্রসঙ্গত,ছবিতে একটি ছোট্ট অংশ রয়েছে যার সঙ্গে জুড়ে রয়েছে স্পেন। তাই বিদেশেও হবে শুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সেপ্টেম্বরের শেষেই ছবির মুখ্য অভিনেতাদের নিয়ে স্পেনের বিমান ধরতে পারে ছবির শ্যুটিং ইউনিট। তবে এখনও পর্যন্ত এই ছবির কোনও নাম ঠিক হয়নি। আগামী মার্চ মাসে বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা লাভ রঞ্জন পরিচালিত এই ছবি।

বন্ধ করুন