বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়া নন, অন্য এক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ফ্রেমবন্দি রণবীর

আলিয়া নন, অন্য এক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ফ্রেমবন্দি রণবীর

গত এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর-আলিয়া।

'শামশেরা' ছবিতে প্রথম একসঙ্গে কাজ করবেন রণবীর এবং বাণী। চলতি বছরের ২২ জুলাই মুক্তি পাবে এই ছবি।

এই প্রথম একসঙ্গে ছবি করবেন তাঁরা। রণবীর কাপুর এবং বাণী কাপুর। জুটিতে পর্দায় আসতে এখনও বেশ দেরি। তার আগেই অনুরাগীদের চমক দিলেন নায়ক-নায়িকা।

একই ফ্রেমে বন্দি হলেন রণবীর-বাণী। লাল পটভূমিকায় ঘনিষ্ঠ তাঁরা। রণবীরের পরনে সাদা ভেস্ট এবং খয়েরি প্যান্ট। বাণী সেজে উঠেছিলেন এমব্রয়ডারির কাজ করা টপ এবং হট প্যান্টে। সঙ্গে মানানসই স্টিলেটো। তবে এই পোশাকের সঙ্গে কোনও গয়না পরেননি অভিনেত্রী। মাত্র দু'টি ছবিতেই ফুটে উঠেছে তাঁদের রসায়ন। দু'লক্ষেরও বেশি মানুষ পছন্দ করছেন এই পোস্ট। ছবি দিয়ে বাণী লিখেছেন, 'একে অপরকে সঙ্গ দিচ্ছি। বাল্লি এবং সোনা।'

'শামশেরা' ছবিতে প্রথম একসঙ্গে কাজ করবেন রণবীর এবং বাণী। চলতি বছরের ২২ জুলাই মুক্তি পাবে এই ছবি। ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে রণবীর এবং বাণী ছাড়াও অভিনয় করবেন সঞ্জয় দত্ত, রণিত রায়, সৌরভ শুক্লা এবং আশুতোষ রানার মতো অভিনেতারা।

২০১৮ সালে শেষ বড় পর্দায় দেখা যায় রণবীরকে। সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে তাঁর 'ব্রহ্মাস্ত্র'। বাণীর শেষ ছবি 'চণ্ডীগড় করে আশিকি'। ওটিটি-তে মুক্তি পায় ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.