বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: ভোটকেন্দ্রে প্রেম চোপড়ার সঙ্গে দেখা হতেই ঢিপ করে প্রণাম রণবীরের, কী কথা হল?

Ranbir Kapoor: ভোটকেন্দ্রে প্রেম চোপড়ার সঙ্গে দেখা হতেই ঢিপ করে প্রণাম রণবীরের, কী কথা হল?

ভোটকেন্দ্রে রণবীর

Ranbir Kapoor: বলিউড অভিনেতা রণবীর কাপুরকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের জন্য ভোট দেওয়ার জন্য একটি সারিতে অপেক্ষা করতে দেখা গেছে। দেখা গেছে, অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং টাইগার শ্রফকেও।

বলিউড অভিনেতা রণবীর কাপুর গতকাল বিকেলে মুম্বাইয়ে পৌঁছালেন ভোট দিতে। অভিনেতার পরণে ছিল সাদা শার্ট, জিন্স। তবে যা দৃষ্টি আকর্ষণ করেছিল তা হল সোনালী স্টাড যা তিনি তার কানে পরেছিলেন। এটি তাঁর আপকামিং ছবি‘রামায়ণ’-এর অংশ হিসাবে হয়তো তিনি পড়েছেন বলে মনে করা হচ্ছে।

রণবীর কাপুর ভোটকেন্দ্রে প্রবেশ করার মুহুর্তে, তিনি প্রবীণ অভিনেতা প্রেম চোপড়া এবং তার জামাই এবং অভিনেতা শারমন জোশিকে দেখতে পান। আর দেখা মাত্রই শ্রদ্ধার চিহ্ন হিসাবে প্রেম চোপড়ার পা ছুঁয়ে প্রণাম করেন। দেখা করেন শারমনের সঙ্গেও।

ভোট দেওয়ার জন্য ভোট কেন্দ্রের ভিতরে যাওয়ার আগে এই তিনজনের মধ্যে চলে কয়েক মিনিটের মিষ্টি ব্যবহার ও কথোপকথন। চলে যাওয়ার আগে, শ্রদ্ধার চিহ্ন হিসাবে প্রেম চোপড়ার পা স্পর্শ করেন আর কে।

অপরদিকে গোটা বলিউড কাল উপস্থিত ছিলেন নির্বাচন কেন্দ্রে। অভিনেত্রী শ্রদ্ধা কাপুর তার মা, মাসি পদ্মিনী কোহলাপুরি, ভাই সিদ্ধান্তের সাথে তাদের ভোট দিতে এসেছিলেন।ভোট কেন্দ্রের ভিতরে যাওয়ার সময় শ্রদ্ধাকেও সাদা স্যুট পরা দেখা গেছে।

আরও পড়ুন: (‘ইমি ইমি’ গানে ট্রেন্ডিংয়ে থাকার পর এবার কান উৎসবে সকলের নজর করলেন জ্যাকলিন)

ভোট দিতে এসেছিলেনটাইগার শ্রফও । ভোট দেওয়ার বিষয়ে তিনি বলেন:‘প্রত্যেকেরই এই এক আঙুলের উপর ক্ষমতা রয়েছে। অনুগ্রহ করে যান এবং ভোট দিন।’

এর আগে করিনা কাপুর, সইফ আলি খান, কিয়ারা আদভানি, গুলজার, অনিল কাপুর, সুনীল শেঠি, শিল্পা শেঠি সহ অনেক বলিউড সেলিব্রিটিদের ভোট দিতে দেখা গেছে। দীপিকা পাড়ুকোনকেও তাঁর ছোট্ট বেবী বাম্প নিয়ে উপস্থিত থাকতে দেখা গেছে ভোট কেন্দ্রে, ছিলেন ছায়া সঙ্গী স্বামী রণবীর। ভোটকেন্দ্রে ঢোকার সময় তিনি রণবীরের হাত ধরে ছিলেন।

আরও পড়ুন: (‘লোকে বলে ভালো জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার)

ধর্মেন্দ্র, শোভা খোটের মতো বর্ষীয়ান অভিনেতারাও ভোটকেন্দ্রে পৌঁছেছেন এবং তাদের ভোটাধিকার নিশ্চিত করেছেন।

ভোরবেলা, জাহ্নবী কাপুর, রাজকুমার রাও, অক্ষয় কুমারকে তাদের ভোট দিতে দেখা গেছে কারণ এরপর তাঁদের নিজেদের শ্যুটিং-এর কাজে চলে যেতে হয়। গত বছর কানাডার নাগরিকত্ব ছেড়ে দেওয়ার পর ভারতে অক্ষয় কুমারের এই প্রথমবার ভোটদান।

 

বায়োস্কোপ খবর

Latest News

দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান ‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে ফিরে মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর প্যারিস অলিম্পিক গেমসে খেলবেন না লিওনেল মেসি, খেলতে পারেন ২০২৬ ফুটবল বিশ্বকাপে বাড়িতে আমলকি গাছ থাকা কি শুভ? সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুমত কী বলছে, দেখে নিন আগুন লাগল পকেটে, ১৪ মাসে সর্বোচ্চ স্তরে ভারতের পাইকারি মূল্যস্ফীতির হার কোপা আমেরিকাতে নামার আগে আমেরিকার বিরুদ্ধে আটকে গেল ব্রাজিল হিন্দুরা ঠিক করুক তারা উন্নয়ন চায় না ধর্ম চায়, ৩ পুরসভার টাকা আটকে বললেন উদয়ন ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের বড়লোক বাড়ির মেয়ে, হবেন আম্বানিদের বউমা, বিয়ে নিয়ে সাক্ষাৎকারে কী বললেন রাধিকা

T20 WC 2024

১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.