বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: আগুনের তৈরি ত্রিশূল হাতে হাজির শিবরূপী রণবীর, চমকে উঠলেন আলিয়া!
'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'র মোশন পোস্টারে শিবরূপী রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'র মোশন পোস্টারে শিবরূপী রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Brahmastra: আগুনের তৈরি ত্রিশূল হাতে হাজির শিবরূপী রণবীর, চমকে উঠলেন আলিয়া!

  • বুধবার ১৫ ডিসেম্বর দিল্লিতে বেশ জাঁকজমক করে লঞ্চ হল 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'-র প্রথম মোশন পোস্টার।

আগেই ঘোষণা করা হয়েছিল বুধবার ১৫ ডিসেম্বর দিল্লিতে বেশ জাঁকজমক করেই হতে চলেছে 'রালিয়া' জুটির প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'-র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠান।স্বভাবতই এই খবরে নড়েচড়ে বসেছিল বলিউড। দর্শকদের মধ্যেও চড়েছিল উত্তেজনার পারদ। যেমন কথা তেমন কাজ। এদিন সন্ধ্যায় লঞ্চ করা হল 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'র মোশন পোস্টার। সেখানে দেখা যাচ্ছে আগুনের তৈরি এক দীপ্যমান ত্রিশূল দৃঢ়ভাবে ধরে খরদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন রণবীর কাপুর। তাঁর শরীর থেকে বেরোচ্ছে আগুনের হল্কা। এবং রণবীরের ঠিক পিছনে এক বিরাট কৃষ্ণবর্ণ মূর্তি দেখা যাচ্ছে মহাদেবের, যাঁর হাতেও ধরা রয়েছে সেই অতিপরিচিত বিরাট ত্রিশূল।

পোস্টারে 'শিব' রূপী রণবীরকে দেখানো ছাড়াও 'ব্রহ্মাস্ত্র'-য়ে যে বেশ ভালোমতো অতিপ্রাকৃত শক্তি, সুপারহিরো ইত্যাদি বিষয় থাকবে পুরোমাত্রায় তাও টের পাওয়া গেল। মোশন পোস্টারে শোনা গেল রণবীরের ভরাট গমগমে স্বর, "এই ব্রহ্মাণ্ডে কিছু একটি ঘটছে ঈশা। সেই ব্যাপার বুঝতে পারে সাধারণ মানুষের সেই সাধ্য নেই। আমাদের শোনা সেই অতিপ্রাকৃত সব শক্তি এবং সেইসব অস্ত্রের খেলা"। প্রসঙ্গত, ছবিতে 'ঈশা'র চরিত্রে রয়েছেন আলিয়া ভাট।

এরপর দেখা গেল মহাকাশ থেকে আগুনের সব গোলা এসে সেঁধিয়ে যাচ্ছে রণবীরের শরীরে। সেসব দেখেই ভয়, বিস্ময় মেশানো প্রশ্নে ঈশা শিবারূপী রণবীরকে জিজ্ঞেস করে ওঠেন, "এসব তুমি কী করে দেখতে পাচ্ছো? সত্যি করে বলো তো তুমি কে?" আলিয়া নিজেও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই মোশন পোস্টার শেয়ার করেছেন।

উল্লেখ্য, গতকাল অর্থাৎ মঙ্গলবার টুইট করে 'ব্রহ্মাস্ত্র'তে রণবীরের লুক শেয়ার করলেন 'বিগ বি'। বলি-তারকার শেয়ার করা 'ব্রহ্মাস্ত্র'র ওই মোশন পোস্টারে রণবীরের লুক দেখে ইতিমধ্যেই হইচই শুরু হয়েছে নেটপাড়ায়।সেই মোশন পোস্টারে দেখা যাচ্ছে আগুনের হালকার মধ্যে অনাবৃত ঊর্ধ্বাংশে মুখ তুলে, দু'পাশে দু'হাত ছড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন রণবীর। পোস্টার থেকেই স্পষ্ট ছবিতে রণবীর অভিনীত 'শিব' এর চরিত্রের সঙ্গে আগুনের সঙ্গে কোনও গভীর যোগাযোগ রয়েছে।

প্রসঙ্গত, গত তিন বছর ধরে পিছোচ্ছে রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিংপ্রথমবার এক ছবিতে রিয়েল লাইফ জুটি রণবীর-আলিয়া, স্বভাবতই ছবি নিয়ে শুরু থেকেই উত্তেজিত ভক্তরা। পাশাপাশি ফের একবার ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ পরিচালকের ছবির নায়ক রণবীর। তার উপর এই ছবিতে থাকছেন বিগ বিও। সব মিলিয়ে যাকে বলে ‘ডেডলি কম্বিনেশন’।

বন্ধ করুন