বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Katrina: হঠাৎ এক ছাদের তলায় রণবীরের প্রাক্তন ও বর্তমান! রাহাকে নিয়ে কথা হল আলিয়া-ক্যাটের?

Alia-Katrina: হঠাৎ এক ছাদের তলায় রণবীরের প্রাক্তন ও বর্তমান! রাহাকে নিয়ে কথা হল আলিয়া-ক্যাটের?

কী কথা হল আলিয়া-ক্যাটরিনার? 

জোয়া আখতারের বাড়িতে হাজির আলিয়া ও ক্য়াটরিনা। ‘জি লে জারা’ নিয়ে আলোচনা চূড়ান্ত করতেই কি হাজির দুজনে?

একটা সময় তাঁরা ছিলেন ‘বেস্ট ফ্রেন্ড’। একসঙ্গে জিমে ওয়ার্ক আউট থেকে রেস্তোরাঁয় হ্যাং আউট- সবই চলত পুরোদমে। কিন্তু আচমকাই চিড় ধরে ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্বে! কারণটা কাউকে নতুন করে বলে দিতে হবে না। ক্য়াটরিনার সঙ্গে একটা সময় সম্পর্কে ছিলেন রণবীর। এরপর ক্যাটের সঙ্গে ব্রেক-আপ হতে না হতেই আলিয়াকে মন দিয়ে বসেন আরকে। প্রাক্তন প্রেমিকের সঙ্গে প্রিয় বান্ধবীর প্রেম মন ভেঙেছিল ক্যাটরিনার। এখন অবশ্য সে সব অতীত। রণবীরকে নিয়ে সংসার পেতেছেন আলিয়া, অন্যদিকে ভিকির সঙ্গে ক্যাটরিনার সুখী গৃহকোণ।

একই ইন্ডাস্ট্রিতে কাজ করবার সুবাদে পেশাগত সম্পর্কটা কিন্তু টিকিয়ে রেখেছেন রণবীরের প্রাক্তন ও বর্তমান। তাই তো এক ছবিতে কাজের সুযোগ এলেও না করেননি। ফারহান আখতারের ছবি ‘জি লে যারা’তে একসঙ্গে দেখা মিলবে এই দুই বলি সুন্দরীর। এই ছবিতে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়াও। শনিবার জোয়া আখতারের বাড়িতে দেখা মিলল আলিয়া ও ক্যাটের। নিজ নিজ গাড়ি করে জোয়ার বাড়িতে হাজির হল এই দুই বলি ডিভা। হাসিমুখে পাপারাৎজিদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন দুজনেই। ফ্যানেরা নিশ্চিত ‘জি লে জারা’ নিয়ে পাকা কথা বলতেই জোয়ার বাড়িতে হাজির হয়েছিলেন দুই নায়িকা। অনেকের মনেই প্রশ্ন আলিয়ার সদ্যজাতকে নিয়ে ক্যাটরিনা কী জানতে চাইলেন!

এদিন শরীর ঢাকা কালো পোশাকে দেখা মিলল আলিয়ার অন্যদিকে সাদা টপ আর ব্লু ডেনিম এবং জ্যাকেটে ধরা দিলেন স্টাইলিশ ক্যাটরিনা। জি লে জারা-র আনুষ্ঠানিক ঘোষণা হয়েছিল ২০২১ সালের অগস্ট মাসে। এরপর প্রায় দু-বছর কাটলেও ছবির কাজ এগোয়নি। রোড ট্রিপের প্রেক্ষাপটে সাজানো ফারহান আখতারের এই ছবি। ‘জি লে জারা’র সঙ্গে প্রায় এক দশকেরও বেশি সময় পর পরিচালকের আসনে ফিরছেন ফারহান। এই ছবির কাহিনি লিখেছেন জোয়া আখতার এবং রিমা কাগতি। এই জুটির হাতেই তৈরি হয়েছিল ‘দিল ধড়কনে দো’ এবং ‘জিন্দেগি না মিলেগি দোবারা'-র স্ক্রিপ্টও।

এই ছবির সুবাদেই প্রথমবার একসঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা, আলিয়া, ক্যাটরিনা। এরপর আগে জোয়ার সঙ্গে ‘গল্লি বয়’ ছবিতে কাজ করেছেন আলিয়া, ‘দিল ধড়কনে দো’ ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, অন্যদিকে ‘জিন্দেগি না মিলেগি দোবারা' ছবিতে দেখা মিলেছিল ক্যাটের।

প্রিয়াঙ্কা প্রথমবার ছবির বিষয়ভাবনা জানতে পেরে ক্যাটরিনা ও আলিয়াকে ফোন করেছিলেন, এই দুই নায়িকার সঙ্গে এমন একটি ছবি করতে আগ্রহী ছিলেন প্রিয়াঙ্কা। প্রস্তাব ফেরানোর ভুল করেননি আলিয়া-ক্যাটরিনা। এখন দেখবার কবে থেকে শ্যুটিং-এর কাজ শুরু হয় এই ছবির। প্রিয়াঙ্কার বলিউড কামব্যাকের দিকে তাকিয়ে সকলে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.