বাংলা নিউজ > বায়োস্কোপ > কুকুরের কামড় খেয়ে হাসপাতালে দৌড়ালেন রণবীর কাপুর : রিপোর্ট
পোষ্যের কামড় খেয়ে হাসপাতালে দৌড়ালেন রণবীর (ছবি-টুইটার)
পোষ্যের কামড় খেয়ে হাসপাতালে দৌড়ালেন রণবীর (ছবি-টুইটার)

কুকুরের কামড় খেয়ে হাসপাতালে দৌড়ালেন রণবীর কাপুর : রিপোর্ট

  • পোষ্য সারমেয়ই নাকি কামড়ে দিয়েছে রণবীর কাপুরকে। তবে জানা গিয়েছে গোটাটাই ঘটেছে দুর্ঘটনাবশত। 

করোনা সংকটের সময়ই সম্প্রতি চুপিসাড়ে হাসপাতালে পৌঁছেছিলেন রণবীর কাপুর। জানা গিয়েছে রণবীর চিকিত্সকের কাছে পৌঁছেছিলেন মুখের ক্ষত নিয়ে। অভিনেতাকে নাকি কামড়ে দিয়েছে তাঁর পোষা কুকুরেই! একথা কারুরই অজানা নয় রণবীর কাপুর কুকুরপ্রেমী।রণবীরের দুই চারপেয়ে সন্তান লিওনেল এবং নিদো, এই বিশালাকার কুকুর দুটি ইংলিশ ও ফ্রেঞ্চ ম্যাসটাফ প্রজাতির। রণবীর এমনিতে ভীষণ ব্যক্তিগত মানুষ। নিজের প্রাইভেট লাইফ প্রকাশ্যে আনাটা এক্কেবারে না-পসন্দ তারকার। তাই সোশ্যাল মিডিয়ায় কোনও অফিশিয়্যাল অ্যাকাউন্ট নেই রণবীরের।

তাই রণবীরের দুই প্রিয় সারমেয়র খুব বেশি ঝলক অনুরাগীরা দেখতে না পেলেও, আলিয়া ভাটের সৌজন্যে মাঝেসাঝে দর্শন মেলে লিওনেল ও নিদোর। 

View this post on Instagram

they make everything better 🧡

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

জানা গিয়েছে পোষ্য নাকি রণবীরের মুখে কামড়ে দিয়েছে। সেটি সাধারণ কোনও আঁচড় নয়, সেই কারণেই হাসপাতালে পৌঁছেছিলেন রণবীর, বলছে টাইমস অফ ইন্ডিয়ার এক রিপোর্ট। এমনতিতেও অভিনেতারা নিজেদের মুখ নিয়ে এমনতিতেই চিন্তায় থাকেন,কারণ সেটা তাঁদের পেশার সঙ্গে জড়িয়ে আছে। তাই করোনা সংকটের মধ্যেও হাসপাতালে দেখা গেছে রণবীরকে। যদিও ঘটনাটি ঘটেছে একদমই দুর্ঘটনাবশত। 

প্রিয় পোষ্যর সঙ্গে রণবীরের আদরের একটি মুহূর্ত (ছবি-ইনস্টাগ্রাম)
প্রিয় পোষ্যর সঙ্গে রণবীরের আদরের একটি মুহূর্ত (ছবি-ইনস্টাগ্রাম)

উল্লেখ্য বক্স অফিসে রণবীরের পরবর্তী ছবি হতে চলেছে ব্রহ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতেই প্রথমবার রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়াকে। ছবিতে থাকছেন অমিতাভ বচ্চনও। করণ জোহর প্রযোজিত ব্রহ্মাস্ত্র মু্ক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে ৪ঠা ডিসেম্বর। তবে করোনা পরিস্থিতিতে ফের একবার এই ছবির মুক্তি পিছবে কিনা তা এখনও স্পষ্ট নয়। 

বন্ধ করুন