বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor-Alia Bhatt: আলিয়াকে নিয়ে একেবারেই খুশি নন? রণবীরের আচরণে হতবাক ভক্তকূল
বক্স অফিসে সফল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’।

Ranbir Kapoor-Alia Bhatt: আলিয়াকে নিয়ে একেবারেই খুশি নন? রণবীরের আচরণে হতবাক ভক্তকূল

অতীতে অন্তঃসত্ত্বা স্ত্রীর বেড়ে যাওয়া ওজন নিয়ে 'রসিকতা' করে রোষের মুখে পড়েন রণবীর। তাঁকে নিয়ে সমালোচনাও কম হয়নি।

স্ত্রীকে আদৌ ভালোবাসেন? ভাবেন তাঁর কথা?

এমনই একাধিক প্রশ্নবাণে বিদ্ধ রণবীর কাপুর। আরও একবার কটাক্ষে জর্জরিত 'ব্রহ্মাস্ত্র'-এর নায়ক। কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো ঘিরে যাবতীয় বিতর্কের সূত্রপাত।

কী দেখা যাচ্ছিল সেখানে?

একটি প্রাইভেট বিমানবন্দরে প্রবেশ করতে দেখা যায় রণবীর-আলিয়াকে। সঙ্গে ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। সেই ভিডিয়োয় আলিয়াকে অয়নের সঙ্গে কথা বলতে দেখা গেলেও রণবীর ছিলেন নিশ্চুপ। কারও সঙ্গেই কোনও কথা বলেননি তিনি। এমনকী অন্তঃসত্ত্বা স্ত্রীর পাশেও হাটঁতে দেখা যায়নি তাঁকে। বরং আলিয়ার সহকারী তাঁকে চোখে চোখে রেখেছেন। রণবীরকে নির্দ্বিধায় এগিয়ে যেতে দেখা যায় সেই ভিডিয়োয়।

আর এই দৃশ্যই নেটিজেনদের মনে ধরেনি। অনেকেই মনে করেছেন, অন্তঃসত্ত্বা স্ত্রীর খেয়াল রাখছেন না রণবীর। কেউ কেউ আবার বলছেন, এত তাড়াতাড়ি সন্তানের দায়িত্ব এসে পড়ায় অসন্তুষ্ট অভিনেতা।

(আরও পড়ুন: ৭ দিনে ৩০০ কোটির ব্যবসা, তবুও ‘রালিয়া’র ছবিকে এখনই হিট বলা যাবে না)

ইনস্টাগ্রামে জনৈক নেটিজেন লিখেছেন, 'মনে হচ্ছে, আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ায় রণবীর মোটেই খুশি নন', অন্য জনের টিপ্পনি, 'রণবীর তো আলিয়াকে পাত্তাই দিচ্ছেন না। ওঁর উচিত স্ত্রীর খেয়াল রাখা।' একজন আবার প্রশ্ন ছুড়ে দিয়েছেন, 'রণবীর, আপনি কি আদৌ আলিয়াকে ভালোবাসেন? অন্তত ওঁর হাতটুকু ধরতে পারতেন।'

(আরও পড়ুন: বক্স অফিসে ফাটাফাটি লক্ষ্মীলাভ! ‘ব্রহ্মাস্ত্র’র নেগেটিভ রিভিউকে পাত্তা দিচ্ছেন না আলিয়া)

এই প্রথম নয়। অতীতে অন্তঃসত্ত্বা স্ত্রীর বেড়ে যাওয়া ওজন নিয়ে 'রসিকতা' করে রোষের মুখে পড়েন রণবীর। তাঁকে নিয়ে সমালোচনাও কম হয়নি।

তবে বিতর্ককে কবেই বা তোয়াক্কা করেছেন রণবীর-আলিয়া! আপাতত 'ব্রহ্মাস্ত্র'-র সাফল্যের আঁচ পোহাচ্ছেন তাঁরা। বক্স অফিসে ভালো ব্যবসা করেছে তাঁদের বহু সাধনার ধন। হিসেব বলছেন, রবিবারের মধ্যে সারা দেশ জুড়ে ২১২ কোটির ব্যবসা করবে এই ছবি!

বন্ধ করুন