বাংলা নিউজ > বায়োস্কোপ > খালি গায়ে নদীর ধারে শ্রদ্ধাকে পাশে নিয়ে রণবীর কাপুর, স্পেন থেকে ভাইরাল ভিডিয়ো
লাভ রঞ্জনের ছবির সেটে স্পেনে রণবীর কাপুর আর শ্রদ্ধা কাপুর। 

খালি গায়ে নদীর ধারে শ্রদ্ধাকে পাশে নিয়ে রণবীর কাপুর, স্পেন থেকে ভাইরাল ভিডিয়ো

  • রণবীর আর শ্রদ্ধা এখন তাঁরে নতুন ছবির কাজে রয়েছেন স্পেনে। সেখানে সেট থেকে ভাইরাল হল দুই তারকার লুক। 

রণবীর কাপুর আর শ্রদ্ধা কাপুরের একটি নতুন ভিডিয়ো, তাঁদের আসন্ন ছবির সেট থেকে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই নতুন বিটিএস ভিডিয়োতে রণবীর খালি গায়ে, পাশে শ্রদ্ধা। যেখানে তিনি গানের শ্যুটের জন্য হাজির হয়েছিলেন কোনও এক নদীর ধারে, শ্রদ্ধাকে সঙ্গে নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় রণবীরের একাধিক ফ্যানক্লাবের দাবি এই গানের শ্যুটটি হয়েছে স্পেনে। ভিডিয়োতে রণবীর-শ্রদ্ধার পিছনে সিনেমার ক্রু মেম্বারদেরও দেখা মিলেছে। আর এই ভিডিয়ো দেখে এক ভক্ত মন্তব্য করেছেন, ‘অনেকদিন পরে জামা বিহীন রনবীরকে দেখতে পারলাম। দুর্দান্ত শেপে আছে ও’। আরেজন লিখেছেন, ‘ভীষণ উত্তেজিত’। আরও পড়ুন: নাচে মত্ত রণবীর, সঙ্গ দিলেন শ্রদ্ধা, লাভ রঞ্জনের ছবির সেট থেকে ভিডিয়ো ফাঁস

রণবীর-শ্রদ্ধার আরেকটা ভিডিয়োও ভাইরাল হয়েছে ক'দিন ধরে। যেখানে দু'জনকে দেখা গিয়েছে ওয়েস্টার্ন আউটফিটে। এক মহিলা কোরিওগ্রাফার শ্রদ্ধাকে নাচের স্টেপ দেখিয়ে দিচ্ছেন। রয়েছেন রণবীরও। আরও পড়ুন: ‘বয়ফ্রেন্ড’ রোহনের সঙ্গে সম্পর্কে ইতি? ইনস্টাগ্রামে হাজির হয়ে যা বললেন শ্রদ্ধা..

নির্মাতারা এখনও ছবির নাম সামনে না আনলেও, জানা গিয়েছে  লাভ রঞ্জনের এই সিনেমা রোম্যান্টিক কমেডি হতে চলেছে। রণবীর আর শ্রদ্ধার সঙ্গে দেখা মিলবে ডিম্পল কাপাডিয়া আর বনি কাপুরের। সামনের বছর দোলের সময় মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির।

স্পেনে এই ছবির শ্যুট করার পাশাপাশি রণবীর কাপুর প্রস্তুতি নিচ্ছেন ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির। আয়ান মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে প্রথমবার তাঁর বিপরীতে দেখা মিলবে আলিয়াকে। এছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন আর মৌনি রায়। প্রায় সাত বছর ধরে কাজ চলল সিনেমাটির। এখন দেখার বক্স অফিসে এই ছবি কী খেল দেখায়!

 

বন্ধ করুন