বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Rashmika: নুতুন বউকে ছেড়ে ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকার সঙ্গে মানালিতে কী করছেন রণবীর?

Ranbir-Rashmika: নুতুন বউকে ছেড়ে ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকার সঙ্গে মানালিতে কী করছেন রণবীর?

আলিয়া নয়, রশ্মিকার সঙ্গে মানালিতে রণবীর

১৪ই এপ্রিল বিয়ে সেরেছেন রণবীর-আলিয়া। কাজ নিয়ে দুজনে এতই ব্যস্ত যে হানিমুনে যাওয়ার সময় পাননি। তবে বিয়ের দু-সপ্তাহ যেতে না যেতেই নতুুন বউকে ছেড়ে মানালিতে রণবীর। আর নায়কের সঙ্গী ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মন্দানা।

মাত্র ১২ দিন আগে আলিয়া ভাটের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন রণবীর কাপুর। বিয়ের পর আপাতত মুম্বই ছেড়ে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন রণবীর। এই মুহূর্তে মানালিতে রয়েছেন রণবীর। তবে নতুন বউ আলিয়া নয়, এই মুহূর্তে ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মন্দানার সঙ্গে হিমাচলে রয়েছেন তারকা। ভাবছেন ব্যাপারটা কী? আসলে বিয়ের রেশ কাটবার আগেই পুরোদমে কাজে ফিরেছেন রণবীর। বিয়ের তিন দিনের মাথাতেই স্টুডিও পাড়ায় দেখা গিয়েছিল কাপুর খানদানের এই 'চিরাগ'কে। আর শুক্রবার থেকে মানালিতে ‘অ্যানিমেল’ ছবির শ্যুটিং শুরু করে দিলেন আরকে। সঙ্গী রশ্মিকা মন্দানা। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছে ‘কবীর সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভঙ্গা।

মানালিতে হোটেলের কর্মীদের সঙ্গে হিমাচলি টুপি পরে রণবীর
মানালিতে হোটেলের কর্মীদের সঙ্গে হিমাচলি টুপি পরে রণবীর

রণবীর-রশ্মিকা ছাড়াও ছবিতে থাকছেন অনিল কাপুর এবং ববি দেওল। ‘অ্যানিমেল’ পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার। ছবিতে রণবীরের বাবার ভূমিকায় থাকছেন অনিল কাপুর। খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল। ‘অ্যানিমেল’ দুই রকম লুকে পাওয়া যাবে রণবীরকে। প্রথমটিতে একদম ছিপছিপে চেহারা, যেই পর্বের আপাতত শ্যুটিং চলছে। অন্যটিকে পেশীবহুল চেহারায় ধরা দেবেন রণবীর। এর জন্য মাস কয়েকের ব্রেক নিয়ে ফের শ্যুটিং শুরু করবেন। সূত্রের খবর এই বছরই ‘অ্যানিমেল’-এর শ্যুটিং-এর কাজ শেষ হবে।

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে টি-সিরিজ, ভদ্রকালী পিকচার্স এবং সিনেওয়ান স্টুডিওস। প্রায় চার বছর ধরে রুপোলি পর্দা থেকে গায়েব রণবীর। অভিনেতার শেষ রিলিজ ছিল ‘সঞ্জু’। আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবির শ্যুটিং সেটেই শুরু হয়েছিল রণবীর-আলিয়ার প্রেমের কাহিনি। আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি।

বন্ধ করুন