বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Aditya: আদিত্যর গালে ভেজা চুমু রণবীরের!'এই ব্রোম্যান্স দেখলে জ্বলবে আলিয়া',দাবি ফ্যানের
রণবীরের কীর্তি! (PTI)

Ranbir-Aditya: আদিত্যর গালে ভেজা চুমু রণবীরের!'এই ব্রোম্যান্স দেখলে জ্বলবে আলিয়া',দাবি ফ্যানের

  • ১০ বছর পর ফের এক হল বানি আর অভি,'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'র দুই তারকাকে দেখে উচ্ছ্বসিত ফ্যানেরা। 

উপলক্ষ্য হিন্দুস্তান টাইমস ইন্ডিয়া'জ মোস্ট স্টাইলিস্ট ইভেন্ট। সেখানে এক ছাদের তলায় হাজির কার্যত গোটা বলিউড। পৌঁছে গিয়েছিলেন রণবীর কাপুর এবং আদিত্য রায় কাপুরও। রেড কার্পেটে দেখা হতেই পরস্পরক জাপটে ধরলেন দুজনে। এই মুহূর্ত দেখেই তো নস্ট্যালজিক ভক্তরা। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র অভিন্ন হৃদয় বন্ধুকে একফ্রেমে দেখলে স্মৃতির সাগরে ডুব দেওয়াটাই স্বাভাবিক। 

তবে আদিত্য়কে দেখে শুধু গলা জড়িয়েই থামলেন না রণবীর। আলিয়ার স্বামী পুরোনো বন্ধুকে কাছে টেনে গালে ভেজা চুমু দেন। পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দি এই মুহূর্ত নিমেষে ভাইরাল। ভিডিয়োতে দেখা যাচ্ছে, আদিত্যকে রেড কার্পেটে প্রবেশ করতে দেখেই এক্সাইটেড হয়ে পরেন রণবীর। এরপর গলা জড়িয়ে বেশ কিছুক্ষণ কথাবার্তা চলে। নিঃসন্দেহে হবু বাবাকে অভিনন্দন জানাচ্ছিলেন আদিত্য। এরপর পাপারাৎজিদের জন্য জমিয়ে পোজ দিলেন দুজনে। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র অভি আর বানির ব্রোম্যান্স তখন মাত্রা ছাড়াল যখন ‘অভি’ আদিত্য়র গালে চুমু খেলেন ‘বানি’ রণবীর!

পর্দায় মাত্র একটা ছবিতেই একসঙ্গে কাজ করলেও দীর্ঘদিনের বন্ধুত্ব এই দুই কাপুরের। দুজনের এই ব্রোম্যান্সে মন মজেছে নেটপাড়ার। কেউ কেউ তো মজা করে বলছেন, ‘আলিয়া দেখলে কিন্তু জ্বলবে এই ব্রোম্যান্সে’। শীঘ্রই ফের এই জুটিকে রুপোলি পর্দায় দেখবার আবদার রইল ফ্যানেদের তরফে।  

আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীরের ‘শামশেরা’। আগামী ২২শে জুলাই মুক্তি পাবে রণবীরের এই কামব্যাক ফিল্ম। অন্যদিকে ‘রাষ্ট্র কবচ ওম’ নিয়ে পর্দায় আসছেন আদিত্য। 

 

বন্ধ করুন