বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষ্কার পোশাক ধরে টানছেন রণবীর! পুরোনো ভিডিয়ো ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া
অনুষ্কার পোশাক নিয়ে খেলায় মত্ত রণবীর
অনুষ্কার পোশাক নিয়ে খেলায় মত্ত রণবীর

অনুষ্কার পোশাক ধরে টানছেন রণবীর! পুরোনো ভিডিয়ো ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

  • নেটিজেনদের প্রশ্ন- বিরাট কি জানে এই ব্যাপারটা? 

বলিপাড়ার দুই রণবীরের সঙ্গেই অনুষ্কার অনস্ক্রিন কেমিস্ট্রি দারুণ পছন্দ অনুরাগীদের। তিনটি ছবিতে রণবীর কাপুরের নায়িকা হিসাবে দেখা মিলেছে অনুষ্কার। পর্দার বাইরেও দারুণ বন্ধু দুজনে। হামেশাই খুনসুটিতে ব্যস্ত থাকতে দেখা যায় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ জুটিকে। সম্প্রতি অন্তর্জালে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো যেখানে অনুষ্কার পোশাক নিয়ে খেলায় মত্ত রণবীরকে পাওয়া গিয়েছে। 

এই ভিডিয়ো ক্লিপটি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির প্রমোশনের নানান সাক্ষাত্কারের কোলাজ। ভিডিয়োয় দেখা গিয়েছে সাক্ষাত্কারে ব্যস্ত অনুষ্কার গাউন ধরে খেলতে ব্যস্ত রণবীর। আনমনেই অনুষ্কার পোশাক ধরে রেখেছেন রণবীর। এই মিষ্টি ভিডিয়োর ক্যাপশনে লেখা- আলিজে আর অয়নের মতো বন্ধুত্ব সত্যিই দুর্লভ। ছবিতে অনুষ্কা ও রণবীরকে পাওয়া গিয়েছিল এই চরিত্রে। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন করণ জোহর। 

এই ভিডিয়োতে ভালোবাসা উজাড় করে দিয়েছে রণবীর-অনুষ্কা ভক্তরা। কেউ লিখেছেন, ‘কিউট’, কেউ বলছেন ‘খুব মিষ্টি’। তবে কেউ কেউ রসিকতা করবার সুযোগ ছাড়েননি। একজন জনৈক লেখেন- ‘বিরাট কি জানে এই ঘটনাটা?’ 

২০১৫ সালে ‘বম্বে ভেলভেট’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। এই কো-স্টার সম্পর্কে পুরোনো এক সাক্ষাত্কারে অনুষ্কা বলেছিলেন রণবীরকে সামলানো বাচ্চা সামলানোর সমান।

‘বম্বে ভেলভেট’ এর প্রচার চলাকালীন এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বিরাট ঘরনি বলেছিলেন, ‘কী ঘটছে, ও (রণবীর) সেই সম্পর্কে সব কিছু জানতে চায়। আমার মেকআপ রুমে ঢুকে প্রত্যেকটা ড্রয়ার খুলে দেখত। আমার হাতের ব্যাগ খুলে দেখত। যদি আমি মোবাইলে কিছু করতাম, ও মোবাইলেও সেটা দেখার চেষ্টা করত। ও শিশুর মতো। আমি ভালো মা হতে পারব কারণ আমি রণবীর কাপুরের আশেপাশে থাকতাম তাই।’

‘বম্বে ভেলভেট’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছাড়াও রাজ কুমার হিরানির ‘সঞ্জু’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন রণবীর-অনুষ্কা। 

বন্ধ করুন