বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: 'শুধু রক্ত-ঘাম নয়, কিডনি-লিভারও দিয়ে দিয়েছি ব্রহ্মাস্ত্রর জন্য', অকপট রণবীর
ফিরছেন রণবীর

Ranbir Kapoor: 'শুধু রক্ত-ঘাম নয়, কিডনি-লিভারও দিয়ে দিয়েছি ব্রহ্মাস্ত্রর জন্য', অকপট রণবীর

  • বুধবার মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার, তার আগে জরুরি ভিডিয়ো বার্তা রণবীরের। দেখুন-

‘তারিখ পে তারিখ’ পর্ব শেষে অবশেষে হাজির সেই প্রতীক্ষিত দিন। রাত পোহালেই মুক্তি পাবে রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেলার। গত পাঁচ বছর ধরে এই ছবির অপেক্ষায় দিন গুণছেন রণবীর ভক্তরা। ২০১৮ সালে ‘সঞ্জু’ ছবিতে শেষ দেখা গিয়েছে রণবীরকে। এরপর থেকে অভিনেতার একমাত্র ধ্যান-জ্ঞান ছিল পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতেই প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন রণবীর-আলিয়া।

ছবির ট্রেলার মুক্তির মাত্র কয়েকঘন্টা আগে সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের জন্য বিশেষ বার্তা দিলেন রণবীর। কী চমকে গেলেন তো! হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় রণবীর কাপুর নেই ঠিকই। তবে প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের অফিসিয়্যাল হ্যান্ডেল মারফত ফ্যানেদের কাছে পৌঁছে গেলেন তারকা। এই ছবির ট্রেলার মুক্তির জন্য আর তর সইছে না রণবীরের। বলেই ফেললেন, ‘মেয় তো মরা যা রাহা হু’ (আমি তো মরেই [এক্সাইটমেন্টের জেরে] যাচ্ছি)।

গাড়ির ভিতরে বসে বসেই ফ্যানেদের সেলফি ভিডিয়োয় রণবীর বলেলন, দীর্ঘ সময় ধরে বাকিদের মতো তিনিও এই ছবির মুক্তির প্রহর গুণছেন। ছবির ট্রেলার দেখে ভক্তদের কী প্রতিক্রিয়া হবে সেই ব্যাপারে দারুণ উত্তেজিত তিনি।

২০১৭ সালে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং, আর চলতি বছর মার্চে শেষ হয়েছে। সব মিলিয়ে পাঁচ বছর ধরে এই ছবির কাজ সেরেছেন রণবীর-আলিয়ারা। রণবীরের স্পষ্ট কথা, ‘আমি সত্যি জানি না, এই ধরণের আরেকটা ছবির জীবনে অংশ হতে পারব কিনা, এইটুকু বলব এই ছবির জন্য শুধু রক্ত, ঘাম, সময়, হৃদয়, আত্মা নয় আমি লিভার, কিডনি, সবকিছু দিয়ে দিয়েছে, আমি আশা করছি এই ছবি তোমাদের উত্তেজিত করবে, আনন্দ দেবে এবং মনোরঞ্জন করবে’।

রণবীর আরও জানান, তিনি সোশ্যাল মিডিয়াতে না থাকলেও এই ট্রেলার নিয়ে সোশ্যালে করা ফ্যানেদের মতামত তিনি শুরু পড়বেন না, বরং বেশ কিছু কমেন্টের জবাবও দেবেন।

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে ছবিতে শিবা ও ইশার চরিত্রে দেখা যাবে রণবীর-আলিয়াকে। এই ছবির সেটে বন্ধুত্ব, তারপর প্রেম আর এখন তাঁরা মিস্টার অ্যান্ড মিসেস কাপুর। ‘রালিয়া’ ছাড়াও এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন। চলতি বছরের ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত এই ছবি।

 

বন্ধ করুন