বাংলা নিউজ > বায়োস্কোপ > দর্শকদের থেকে অগাধ ভালোবাসা আমাদের কাছে সবচেয়ে বড় ব্রহ্মাস্ত্র: রণবীর
ব্রহ্মাস্ত্রের প্রচারে রণবীর-আলিয়া

দর্শকদের থেকে অগাধ ভালোবাসা আমাদের কাছে সবচেয়ে বড় ব্রহ্মাস্ত্র: রণবীর

  • বক্স অফিসের রিপোর্ট বলছে, মুক্তির তিন দিনে দেশজুড়ে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে এই ছবি। ‘ব্রহ্মাস্ত্র’-এর সফলতা নিয়ে মুখ খুললেন রণবীর। কী বললেন অভিনেতা?

বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, রবিবার তৃতীয় দিনে প্রায় ৪২ কোটি টাকার ব্যবসা করেছে ‘রালিয়া’র ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’। বক্স অফিসের রিপোর্ট বলছে, মুক্তির তিন দিনে দেশজুড়ে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে এই ছবি। 

রবিবার ছবির পরিচালক অয়ন মুখোপাধ্য়ায় এবং রণবীর কাপুর স্ক্রিনিং চলাকালীন মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে প্রবেশ করে ভক্তদের সঙ্গে দেখা করেছিলেন। ছবি ঘিরে কেমন প্রতিক্রিয়া পাচ্ছেন রণবীর? এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘আমার মনে হয়, ছবির জন্য দর্শকদের কাছ থেকে অপ্রতিরোধ্য ভালোবাসা আমাদের কাছে সবচেয়ে বড় ব্রহ্মাস্ত্র। আমি অত্যন্ত আনন্দিত এবং গর্বিত, এই ধরনের প্রতিক্রিয়া পাওয়ার জন্য।’ আরও পড়ুন: ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল ‘ব্রহ্মাস্ত্র'! তৃতীয় দিনে রণবীরের ছবির কালেকশন কত?

অয়নের দিকে ইঙ্গিত করে রণবীর বলেন, ‘এই লোকটি সেখানে সবচেয়ে বড় প্রশংসার দাবিদার। আমি আশেপাশে এত লোক দেখেছি যারা এত ভালোবাসা এবং ডেডিকেশন দিয়ে ছবিতে কাজ করেছে।’ আরও পড়ুন: গা ভর্তি ভারী গয়না, শাড়ি পরে লাস্যময়ী লুকে পলক! মেয়েকে দেখে কী বললেন শ্বেতা?

শেষে অভিনেতা বলেন, ‘আমি সত্যিই মন থেকে আমার প্রতিটি ভক্ত এবং দর্শকদের ধন্যবাদ জানাতে চাই। আমি মনে করি, দর্শকদের প্রেক্ষাগৃহে ফিরিয়ে আনার জন্য এটি একটি দুর্দান্ত সিনেমা। এটাই আমরা চাই। লোকেরা তাঁদের আবেগ প্রদর্শন করে, বিনোদন পায়, হাসে এবং হাততালি দেয়– এতটুকুই তো সিনেমার বিষয়।’ আরও পড়ুন: মায়ের মৃত্যু শয্যায় একটা কথা বলে আঘাত দিয়েছিলেন শাহরুখ! জানিয়েছেন আফসোসের কথা

৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র। রণবীর-আলিয়াকে পর্দায় দেখার অপেক্ষা ছিল বিগত ৫ বছর ধরে। অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ভারতের প্রথম অস্ত্রোভার্স আসছে বলে কথা! কোটি কোটি টাকার টিকিট বিক্রি হচ্ছে প্রতিদিন। হলমুখী হচ্ছেন দর্শকেরা। চলচ্চিত্র সমালোচকদের মুখে এই ছবির গল্পের বুনোট, অভিনয় নিয়ে নিন্দে শোনা গিয়েছে। তবে ভিএফএক্স সবাই বলছে দেখার মতো! বক্স অফিসেও বেশ ভালো ফল করেছে এই সিনেমা। 

 

বন্ধ করুন