বাংলা নিউজ > বায়োস্কোপ > পাঁচ বছরের সম্পর্ক! বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেম করেছিলেন ‘প্লে-বয়’ রণবীর
রণবীর কাপুর (ছবি ইনস্টাগ্রাম)

পাঁচ বছরের সম্পর্ক! বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেম করেছিলেন ‘প্লে-বয়’ রণবীর

  • কেস জানলে চমকে যাবেন! ভাল বন্ধুর স্ত্রীকে ডেট করেছিলেন রণবীর।

বলিউডের প্রথম সারির অভিনেতা রণবীর কাপুর। নিজের অভিনয় দক্ষতার, পাশাপাশি বলিউডে রয়েছে তাঁর ‘প্লে-বয়’ আর ‘চকোলেট বয়’ ইমেজ। একাধিক বলি সুন্দরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাটের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চর্চা হয়েছে সবথেকে বেশি। কিন্তু আরও একজনের সঙ্গে রণবীরের সম্পর্ক ছিল। যেই বিষয়টা অনেকেই জানেন না!

রণবীর ডেট করেছেন আমির খানের ভাগ্নে বৌ অবন্তিকার সঙ্গে! টানা পাঁচ বছর একে অপরকে ডেট করেছিলেন তাঁরা। শোবিজের দুনিয়ায় সম্পর্কের ভাঙা-গড়া নতুন কোনও ব্যাপার নয়। তবে অবন্তিকা এবং রণবীরের পুরনো প্রেমের চর্চা তুঙ্গে। জানা যায়, অবন্তিকা এবং রণবীরের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই ইমরানকে ডেট করতে শুরু করেন অবন্তিকা।

জানা যায়, সেই সময়ও রণবীর এবং ইমরানের মধ্যে বেশ ভাল বন্ধুত্ব ছিল। তবে অবন্তিকার সঙ্গে রণবীরের আদেও কি বিয়ের পরিকল্পনা ছিল? সেই সম্পর্কে কিছু জানা যায়নি। ২০১১ সালে ১০ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান-অবন্তিকা। তাঁদের একমাত্র মেয়ের নাম ইম্মারা। যদিও ইমরান-অবন্তিকার সম্পর্ক এখন অতীত। তাঁদের সম্পর্ক এখন তালনিতে এসে ঠেকেছে।

মুখ খুললেন অবন্তিকা 
মুখ খুললেন অবন্তিকা 

এদিকে ২০১৮ সাল থেকে একে অপরকে ডেট করছেন রণবীর এবং আলিয়া। দুজনের সম্পর্কের কথা স্বীকার করেছেন। অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে প্রথমবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে রণবীর-আলিয়াকে। গত বছরই তাঁদের বিয়ে করার কথা ছিল। কিন্তু করোনা মহামারীর জেরে তা পিছিয়ে যায়। বলিউডে জোর জল্পনা এই বছরের শেষের দিকেই চার হাত এক হতে পারে রণবীর-আলিয়ার। 

বন্ধ করুন