বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বিক্রম বেদা দেখুন’, ব্রহ্মাস্ত্র হিট হতেই হৃতিকের ছবির প্রচার করছেন নাকি রণবীর?

‘বিক্রম বেদা দেখুন’, ব্রহ্মাস্ত্র হিট হতেই হৃতিকের ছবির প্রচার করছেন নাকি রণবীর?

দর্শকদের বিক্রম বেদা দেখার অনুরোধ করলেন রণবীর সিং। 

বক্স অফিসে ভালোই সাফল্য পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। তাই নিজের ছবির সঙ্গে ‘বিক্রম বেদা’ দেখার আর্জি দর্শকদের কাছে রাখলেন রণবীর কাপুর। খুশি হৃতিক রোশনের ভক্তরা। 

শুক্রবার ন্যাশনাল সিনেমা ডে উপলক্ষে ব্রহ্মাস্ত্রর স্ক্রিনিংয়ে হাজির ছিলেন রণবীর কাপুর। সেখানে তিনি উপস্থিত দর্শকদের সঙ্গে কথাও বলেন। আর তখনই দেখা যায় নিজের সিনেমা নিয়ে কথা বলার পাশাপাশি হৃতিক রোশনের ‘বিক্রম বেদা’ দেখার আর্জি জানাচ্ছেন দর্শকদের। আর গোটা ব্যাপারটা বেশ মনে ধরেছে হৃতিক-ভক্তদের। 

মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে উপস্থিত হয়েছিলেন হৃতিক রোশন। সিনেমা শেষ হওয়ার পর নিজের হাতে মাইক তুলে নেন কাপুর-নন্দন। সবার কেমন লেগেছে তা জানতে চান। সঙ্গে বলেন, ‘আমরা খুব জলদি আপনাদের জন্য ব্রহ্মাস্ত্র পার্ট ২ আর পার্ট ৩ নিয়ে আসব। ততদিন সিনেমাকে সাপোর্ট করুন। পরের সপ্তাহেও খুব ভালো একটা ছবি আসছে-- বিক্রম বেদা। সেটারও পাশে থাকুন আপনারা। ধন্যবাদ।’

আর নিজের ছবির প্রসঙ্গে ছবির শিবা প্রশ্ন করেন, ‘সিনেমা কেমন লাগল? ঠিকঠাক লাগল?’ আর তাতে হলের মানুষরা চিৎকার করতে থাকেন। তখন রণবীর আরও বলেন, ‘আজ একটা ঐতিহাসিক দিন। আজ ন্যাশনাল সিনেমা ডে। আর আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই এভাবে পাশে থাকার জন্য। এত ভালোবাসা দেওয়ার জন্য।’ ফ্যান্টসি ড্রামা ব্রহ্মাস্ত্র-র পরিচালক অয়ন নিজেও কথা বলেন দর্শকদের সঙ্গে। সঙ্গে কারা কারা পার্ট টু আর থ্রি দেখতে চান সেটা নিয়েও প্রশ্ন করেন। আরও পড়ুন: ‘ওরা খুব পরিশ্রম করে’, নেপোটিজম বিতর্ক উসকে কার পক্ষ নিলেন জুহি চাওলা?

এরপর উপস্থিত জনতার সঙ্গে হাত মেলান রণবীর, সেলফি তোলেন এমনকী এক ছোট্ট ভক্তর সঙ্গে কথাও বলতে দেখা যায় তাঁকে। এখানেই শেষ নয়, ঘটে একটা ছোট্ট দুর্ঘটনাও। কিছু অত্যুৎসাহী ভক্ত রণবীরের সঙ্গে সেলফিতোলার হুড়োহুড়িতে ব্যারিকেড ভেঙে পড়ে যায়। আর তাদের বাঁচাতে ছুটতে হয় অভিনেতাকেও। 

৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সইফ আলি খান আর হৃতিক রোশনের বিক্রম বেদা। ছবিতে রয়েছেন রাধিকা আপ্তে আর রোহিত শ্রফ। ২০১৭ সালের সুপারহিট তামিল ছবিরই রিমেক এটা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌কংগ্রেস ভাল করে লড়াই করুক, পুরো মদত দেব’‌, মালদা থেকে বিশেষ বার্তা মমতার ইউপিএসসিতে স্বপ্ন পূরণ বাংলার ব্রততীর, সাদামাটা পরিবারের কন্যাই হবেন আইএএস নয়ন রহস্যের ট্রেলার দেখে হেসে খুন নেটপাড়া, বাবুদার ছবি নিয়ে বইছে মিমের বন্যা আসছে এপ্রিলের শেষ প্রদোষ ব্রত, সঠিক দিনক্ষণ,পুজোর শুভ সময় ও মাহাত্ম্য জেনে নিন ‘আগে গাছের আড়ালে..’, ভ্যানিটি ভ্যান নিয়ে তারকাদের মাতামাতি দেখে বিস্ফোরক ফারহা কুণালের মুন্সিয়ানায় মান ভাঙল মোনালিসার, ভোটের দায়িত্ব পেয়েই অনশন প্রত্যাহার মেয়ে বলে কলকাতার ছেলেকে ফোন, তুলে নেয় নগ্ন ভিডিয়ো, ৩৬ লাখের প্রতারণা, ধৃত যুবক রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? প্রেমের জয় হল আদালতে! স্বামীর কাছ থেকে প্রেমিকের ঘরে ফিরে গেলেন মহিলা

Latest IPL News

রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.