বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাচ্চার নার্সারি বাননো শুরু করেছি’, প্রস্তুতি জোর কদমে রণবীর-আলিয়ার বাড়িতে!
বাবা হতে এক্কেবারে প্রস্তুত রণবীর। 

‘বাচ্চার নার্সারি বাননো শুরু করেছি’, প্রস্তুতি জোর কদমে রণবীর-আলিয়ার বাড়িতে!

  • বাবা হওয়ার জন্য একেবারে তৈরি কাপুর-নন্দন। কীভাবে প্রস্তুতি নিচ্ছেন জীবনে আসতে চলা এই বড় পরীক্ষার, তা নিজেই জানালেন।

প্রথম সন্তান আসার প্রস্তুতি নিচ্ছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। শুধু তাই নয় চার বছরের লম্বা বিরতির পর বড় পরদাতে ফিরছেন রণবীর ‘শামশেরা’ দিয়ে। যেখানে বাবা ও ছেলের দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন তিনি। বাস্তবেও কিন্তু বাবা হওয়ার জন্য একেবারে তৈরি কাপুর-নন্দন। কীভাবে প্রস্তুতি নিচ্ছেন জীবনে আসতে চলা এই বড় পরীক্ষার, তা নিজেই জানালেন। 

রণবীর কাপুর বললেন, ‘আপাতত আমি আমার স্ত্রী আলিয়ার সঙ্গে স্বপ্নের দুনিয়ায় আছি। প্রত্যেকটা দিন যেন আলাদা। প্রত্যেক হবু অভিভাবকের যেমন হয়। নিজেদের ছোটবেলার গল্প শোনা। বাচ্চার নার্সারি তৈরি করা, সব মজাদার কাজই একসঙ্গে করছি। এই প্রতীক্ষা, উত্তেজনা, ভয়, দুশ্চিন্তার অনুভূতির সঙ্গে যেন অন্য কিছুর তুলনা হয় না।’ আরও পড়ুন: ‘এসব খবর দেয় কে’, পুষ্পা ২-তে অভিনয় করছেন কি না প্রশ্ন করতেই বিরক্ত মনোজ বাজপেয়ী

প্রসঙ্গত, দিনকয়েক আগে এক সাক্ষাৎকারে রণবীরের বলা কটা কথা জল্পনা উসকে দিয়েছিল যে রণবীর আলিয়ার ঘরে আসবে যমজ সন্তান। আসলে অভিনেতাকে বলতে বলা হয়েছিল দুটো সত্যি আর একটা মিথ্যে কথা বলতে, তবে কাওকে বুঝতে না দিয়ে। যাতে রণবীর বলেন, এক, আমি যমজ সন্তানের বাবা হব। দুই, আমি খুব বড় বাজেটের মাইথলজিক্যাল ছবিতে কাজ করতে চলেছি। তিন, কাজের থেকে লম্বা ব্রেক নিতে চলেছি। পরে যদিও অভিনেতা সবাইকে অনুরোধ করেন তাঁর বলা কথাকে যেন সেনসেশন বানানো না হয়। 

১৪ এপ্রিল রণবীরের বাড়ি ‘বাস্তু’র বারান্দায় বিয়ে করেন রণবীর-আলিয়া। আর বিয়ের আড়াই মাসের মাথায় সুখবর দেন অভিনেত্রী। খবর বলছে, নভেম্বরেই আলিয়ার কোল আলো করে আসবে জুনিয়ার ভাট কাপুর। 

 

বন্ধ করুন