বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Sanjay: ‘খারাপ ছবি’ বরফিতে অভিনয়ের জন্য রণবীরের উপর চিৎকার করেন সঞ্জয়, ‘এরপর কী লাড্ডু?’
রিল ও রিয়েল সঞ্জু

Ranbir-Sanjay: ‘খারাপ ছবি’ বরফিতে অভিনয়ের জন্য রণবীরের উপর চিৎকার করেন সঞ্জয়, ‘এরপর কী লাড্ডু?’

  • প্রকাশ্যেই রণবীরের উপর চেঁচামেচি করেছিলেন সঞ্জয় দত্ত। ‘মুন্নাভাই’-এর মতে ‘বরফি’ নাকি ‘খারাপ ছবি’!

যশ রাজ ফিল্মসের 'শামশেরা' (Shamshera)-তে একসঙ্গে দেখা যাবে রিল-রিয়েল সঞ্জয়কে। দীর্ঘদিন রুপোলি পর্দা থেকে গায়েব থাকার পর এই ছবির সঙ্গেই কামব্যাক করছেন রণবীর। শেষবার ‘সঞ্জু’ ছবিতে দেখা মিলেছিল আলিয়ার স্বামীর। সঞ্জয় দত্তের বায়োপিকের পর থেকে লম্বা অপেক্ষা রণবীর ভক্তদের। অবশেষে ২২শে জুলাই সেই অপেক্ষা শেষ হবে।

আপতত একসঙ্গে ‘শামশেরা’র প্রচার সারছেন রণবীর ও সঞ্জয়। সঞ্জয়ের সঙ্গে কেমন সম্পর্ক রণবীরের? সেই নিয়ে অকপটে জবাব দিয়েছেন তারকা। অভিনেতা ফাঁস করেন প্রায় এক দশক আগে ‘বরফি’ ছবিতে অভিনয়ের জন্য সঞ্জয় দত্তের কাছে জোরদার বকা খেয়েছিলেন তিনি। 

‘শামশেরা’র এক প্রচারমূলক অনুষ্ঠানে রণবীর বলেন, ‘খারাপ ছবি’ তে অভিনয়ের জন্য ফোন করে সবার সামনে প্রকাশ্যে রণবীরকে বকাবকি করেছিলেন সঞ্জয় দত্ত। রণবীর বলেন, ‘যখন আমি বরফি এবং রকস্টার শ্যুট করছি, তখন আমি সঞ্জয় দত্তের জিমে ওয়ার্ক আউট করতাম। উনি বলেন, ‘দু বছর ধরে তুই এখানে জিম করছিস, তবে তোর বডি কোথায়? এখন তুই বরফি করছিস, এরপর কী করবি প্যাঁড়া না লাড্ডু?’

রণবীর আরও জানান, সবসময় রণবীরের পাশে থেকেছেন সঞ্জয় দত্ত। রণবীরকে নিয়ে বরাবরই গর্বিত সঞ্জয়, তবে সবসময় সেটা জাহির করেন না। পিতৃতুল্য সঞ্জয় দত্ত তাঁর অনুপ্রেরণা এমনটাও জানাতে ভোলেননি রণবীর।

রাজ কুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’তে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করে সবার মন কেড়ে নিয়েছিলেন রণবীর। প্রথমবার রুপোলি পর্দায় মুখোমুখি দুই নায়ক। করণ মালহোত্রার ‘শামশেরা’র প্রেক্ষাপট ১৮৭০ সাল। ব্রিটিশদের অত্যাচার, অন্যায় এবং তাঁর বিরুদ্ধে এক যোদ্ধা জাতির রুখে দাঁড়ানোর গল্প এই ছবি। যেখানে নির্মম জেনারেল শুদ্ধ সিং-এর চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। এবং রণবীরকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। বাবা ও ছেলে, দুই ভূমিকাতেই থাকছেন রণবীর। ছবিতে রণবীরের নায়িকা বাণী কাপুর। 

 

 

বন্ধ করুন