বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়াকে কবে বিয়ে করছেন? ‘পাগল কুকুরে কামড়ায়নি যে তারিখ ফাঁস করব’ জবাব রণবীর-এর!
রণবীর-আলিয়া।

আলিয়াকে কবে বিয়ে করছেন? ‘পাগল কুকুরে কামড়ায়নি যে তারিখ ফাঁস করব’ জবাব রণবীর-এর!

গত বছর থেকেই বলিউডের অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন।

গত বছর থেকেই বলিউডের অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন। সম্প্রতি, ডিজাইনার বীণা কন্নান-এর সঙ্গে দেখা গিয়েছিল 'রালিয়া'-কে। ব্যাস, এরপরেই ফিসফাস শুরু হয় তবে কি বিয়ের শপিং করা শুরু করে দিলেন রণবীর এবং আলিয়া? অবশেষে এই নিয়ে কোনও লুকোছাপা না করে মুখ খুললেন রণবীর কাপুর নিজেই।

সম্প্রতি, দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানালেন যে খুব তাড়াতাড়ি তিনি এবং আলিয়া বিয়ে করতে চলেছেন। অন্তত সেই ইচ্ছা তো তাঁদের দু'জনেরই রয়েছে।, বছর ধরে পরস্পরকে চিনলেও ২০১৮ সালে সম্পর্কে জড়ান রণবীর এবং আলিয়া। আয়ান মুখোপাধ্যায় পরিচালিত ' ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিং চলাকালীনই তাঁদের পরস্পরের মধ্যে হৃদয়টা গড়ে ওঠে। সদ্য, বারাণসীতে এই ছবির শ্যুটিং শেষ করেছেন তাঁরা। এই ছবির মাধ্যমেই বড়পর্দায় প্রথমবার জুটি হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন তাঁরা। নেটপাড়ায় জোর গুঞ্জন, চলতি বছরের সেপ্টেম্বরে 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাওয়ার আগে আগেই হয়ত নিজেদের বিয়েটা সেরে ফেলবেন 'রালিয়া'।

এনডিটিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে মজার ছলে রণবীর বলেছেন, 'আমাকে কি কোনও পাগল কুকুরে কামড়িয়েছে যে আলিয়াকে কবে বিয়ে করছি সেই তারিখ ঘোষণা করে দেব আগে থেকে? এটুকু বলছি, আলিয়া এবং আমার দু'জনেরই ইচ্ছা যত তাড়াতাড়ি সম্ভব ছাদনাতলায় বসা।' তা এই 'দ্রুত' মানে ঠিক কতটা তাড়াতাড়ি? সে প্রশ্নের জবাব অবশ্য ফাঁস করেননি রণবীর।

বন্ধ করুন