বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: এয়ারপোর্টে রণবীরের আচরণে অস্বস্তিতে আলিয়া! কটাক্ষের মুখে নায়ক, দেখুন ভিডিয়ো

Ranbir-Alia: এয়ারপোর্টে রণবীরের আচরণে অস্বস্তিতে আলিয়া! কটাক্ষের মুখে নায়ক, দেখুন ভিডিয়ো

রণবীরের সমালোচনায় নেটপাড়া 

Ranbir-Alia Viral Video: এয়ারপোর্টে আলিয়ার কাঁধে সজোরে হাত রাখলেন রণবীর! অস্বস্তিতে রাহার মা, হল নিন্দে। দুবাইতে ছুটি কাটিয়ে দেশে ফিরলেন তিন জনে। 

দুবাইতে ছুটি কাটিয়ে অবশেষে মুম্বইয়ে ফিরলেন রণবীর-আলিয়া। শ্যুটিংয়ের চাপ, প্রমোশনের ব্যস্ততা সব ভুলে মেয়ে রাহার সঙ্গে একান্তে সময় কাটাতে মরু শহর দুবাইতে উড়ে গিয়েছিলেন তারকা দম্পতি। বৃহস্পতিবার ভোররাতে মায়ানগরীতে ফেরেন রাহা ও তাঁর বাবা-মা। এয়ারপোর্টে নো-মেক আপ লুকে ধরা দিলেন আলিয়া। ঢিলেঢালা-আরামদায়ক পোশাকে কমফি-লুকে অভিনেত্রী। অন্যদিকে রণবীরের দেখা মিলল ঘন নীল শার্ট আর ডেনিমে। আরও পড়ুন-রণবীরের ক্লিনসেভ লুক দেখে প্রশংসা পাপারাৎজিদের, বরকে হিংসে করে এ কী বললেন আলিয়া!

মেয়ে রাহার ছবি তোলায় জারি রয়েছে নিষেধাজ্ঞা। তবে ক্যামেরার সামনে মাঝরাতেও পোজ দিলেন ‘রালিয়া’। সেই ভিডিয়ো ভাইরাল পাপারাৎজিদের সৌজন্যে। এই ভিডিয়ো ঘিরে নেটপাড়ায় শুরু হয়েছে নয়া-বিতর্ক। নেটিজেনদের একাংশের দাবি, ভিডিয়োয় আলিয়াকে বেশ ‘অস্বস্তিতে ভুগতে' দেখা গিয়েছে। আর আলিয়ার এই পরিস্থিতির জন্য আঙুল উঠল রণবীরের দিকে। নেটিজেনদের অভিযোগ, এয়ারপোর্টে আলিয়ার কাঁধে সজোরে হাত রাখেন রণবীর। আলিয়ার গলা যেভাবে আষ্টেপৃষ্টে জড়িয়ে রেখেছেন রণবীর তার জেরেই আলিয়ার এমন দশা। একজন লেখেন, ‘বউয়ের গলাও এভাবে জড়ানো উচিত নয়, দেখেই বোঝা যাচ্ছে আলিয়া কষ্ট পাচ্ছে’। অপর একজন লেখেন-'এমনভাবে ধরলে যে-কারুর ঘাড় ব্যাথা করবে'।

 

যদিও নিন্দকদের এইসব কটাক্ষে পাত্তা দিতে না-রাজ ‘রণলিয়া’ ভক্তরা। তারকা জুটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। একজন লেখেন-'আমি তো রণবীরের মতোই কেয়ারিং পার্টনার চাই'। কেউ লিখেছেন, ‘রব নে বানাদি জোড়ি’। আবার কেউ লিখেছেন, ‘দুজনকে দারুণ লাগছে’।

গত বছর এপ্রিলেই সাত পাক ঘুরে ছিলেন রণবীর-আলিয়া। এরপর জুন মাস নাগাদ দেন সন্তান সম্ভবা হওয়ার খবর দেন নায়িকা। ৬ নভেম্বর ২০২২-এ জন্ম হয় রাহা কাপুরের। তবে মেয়ের বড় না হলে রাহার ছবি জনসমক্ষে আনবেন না ঠিক করেছেন এই তারকা দম্পতি। রাহার গোপনীয়তা বজায় রাখতে চান বাবা-মা। সেই অনুরোধ পাপারাৎজিদের সামনেও রেখেছেন তাঁরা।

প্রসঙ্গত, অগস্ট মাসেই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’, যে ছবি পরিচালনা করছেন ‘কবীর সিং’ পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গা। অন্যদিকে ২৮শে জুলাই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নিয়ে অন্য রণবীরের সঙ্গে জুটি বেঁধে রুপোলি পর্দায় হাজির হচ্ছেন আলিয়া। পরিচালনায় করণ জোহর। মা হওয়ার পর এটাই হতে চলেছে আলিয়ার প্রথম রিলিজ। এছাড়াও চলতি বছরই মুক্তি পাবে আলিয়ার ডেবিউ হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’,যার টিজার সামনে এসেছে সম্প্রতি। কোমর বেঁধে ‘অ্যানিমেল’ ও ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রচারে নামবেন রণবীর-আলিয়া, তার আগে একটু একান্তে দিনযাপন করলেন তাঁরা।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন আগে, সেই একই ইউনিটে ফিতে কাটলেন টিএমসি MLA ‘ফাইনাল’ ডেট, এবার গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো! কবে উদ্বোধন? জানালেন রেলমন্ত্রী জীবনে পেতে চান অপার সাফল্য? আগামিকাল ভানু সপ্তমীতে এভাবে করুন সূর্যর উপাসনা ওর ক্যারম বল খেলা সহজ নয়, তারিকের বোলিংয়ে মজেছেন প্রাক্তন পাক তারকা রাহার সঙ্গে খেলায় মগ্ন রণবীর-আলিয়া, জামনগর থেকে ভাইরাল মন ভালো করা ছবি Ranji Trophy: সবুজ পিচে টসে জিতে ব্যাটিং নিয়ে ভরাডুবি, ১৫০ পার করল না তামিলনাড়ু বিয়ের একবছর পর রিসেপশন সত্যজিতের নাতি সৌরদীপের! মানিকবাবুর নাতবউ কে? অনন্ত-রাধিকার অনুষ্ঠানে যাওয়ার ফাঁকে রাহার সঙ্গে খেলতে ব্যস্ত রণবীর-আলিয়া লেডি পুলিশকে 'ডার্লিং' বলে ডাক, যুবকের জেল-জরিমানা, বড় রায় কলকাতা হাইকোর্টের নন্দীগ্রাম দিবসকেই বেছে নিলেন অভিষেক, উত্তর থেকে দক্ষিণে পাঁচটি মেগা জনসভা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.