বাড়ি > বায়োস্কোপ > মাত্র ২৮ বছরেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু রণবীর কাপুরের ‘হামশকল’ জুনেইদের

মাত্র ২৮ বছরেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু রণবীর কাপুরের ‘হামশকল’ জুনেইদের

  • অবিকল রণবীর কাপুর! তাঁর চেহারা দেখলে যে কেউ একথাই বলত। স্বয়ং ঋষি কাপুর বলেছিলেন, তিনিও আলাদা করতে পারবেন না রণবীর ও জুনেইদকে!
হুবহু রণবীর কাপুর! গোটা বিশ্ব তাঁর চেহারা দেখে সেটাই বলত। বলিউড অভিনেতা রণবীর কাপুরের লুক আলাইক জুনেইদ শাহর আচমকাই মৃত্যু হল। শুক্রবার, মাত্র ২৮ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে জুনেইদের। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7হুবহু রণবীর কাপুর! গোটা বিশ্ব তাঁর চেহারা দেখে সেটাই বলত। বলিউড অভিনেতা রণবীর কাপুরের লুক আলাইক জুনেইদ শাহর আচমকাই মৃত্যু হল। শুক্রবার, মাত্র ২৮ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে জুনেইদের। (ছবি-ইনস্টাগ্রাম)
জুনেইদের মুখের আদল যে অবিকল রণবীর কাপুরের মতো তা মেনে নিতেন সকলেই। কাশ্মীরের ছেলে জুনেইদ। মুম্বইতে মডেলিং করত সে। অসুস্থ বাবার দেখভালের জন্য মাসখানেক আগেই কাশ্মীর ফিরেছিল জুনেইদ। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7জুনেইদের মুখের আদল যে অবিকল রণবীর কাপুরের মতো তা মেনে নিতেন সকলেই। কাশ্মীরের ছেলে জুনেইদ। মুম্বইতে মডেলিং করত সে। অসুস্থ বাবার দেখভালের জন্য মাসখানেক আগেই কাশ্মীর ফিরেছিল জুনেইদ। (ছবি-ইনস্টাগ্রাম)
ইন্ডিয়া টুডে'তে প্রকাশিত খবর অনুযায়ী, শ্রীনগের ইল্লাহি বাগ এলাকার বাসিন্দা ছিল জুনেইদ শাহ। তাঁর মৃত্যুর খবর টুইটারে নিশ্চিত করেছেন কাশ্মিরী সাংবাদিক ইউসুফ জামিল। তিনি লেখেন, আমাদের প্রতিবেশী নাসির আহমেদ শাহর পুত্র জুনেইদের মৃ্ত্যু হয়েছে ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেক্টে। সকলে বলত সে বলিউড অভিনেতা রণবীর কাপুরের লুক আলাইক'। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7ইন্ডিয়া টুডে'তে প্রকাশিত খবর অনুযায়ী, শ্রীনগের ইল্লাহি বাগ এলাকার বাসিন্দা ছিল জুনেইদ শাহ। তাঁর মৃত্যুর খবর টুইটারে নিশ্চিত করেছেন কাশ্মিরী সাংবাদিক ইউসুফ জামিল। তিনি লেখেন, আমাদের প্রতিবেশী নাসির আহমেদ শাহর পুত্র জুনেইদের মৃ্ত্যু হয়েছে ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেক্টে। সকলে বলত সে বলিউড অভিনেতা রণবীর কাপুরের লুক আলাইক'। (ছবি-ইনস্টাগ্রাম)
শুধু নেটিজনেরা নন,রণবীরের সঙ্গে জুনেইদের এই মুখের মিল নজর এড়ায়নি রণবীরের বাবা প্রয়াত অভিনেতা ঋষি কাপুরেরও। ২০১৫ সালে জুনেইদের ছবি টুইট করে তিনি লিখেছিলেন, ‘হে ভগবান আমার ছেলের একজন ’হামশকল' আছে! সত্যি বলছি আমিও বুঝতে পারিনি। সত্যি দুর্দান্ত ‘ডবল’। (ছবি-টুইটার)
4/7শুধু নেটিজনেরা নন,রণবীরের সঙ্গে জুনেইদের এই মুখের মিল নজর এড়ায়নি রণবীরের বাবা প্রয়াত অভিনেতা ঋষি কাপুরেরও। ২০১৫ সালে জুনেইদের ছবি টুইট করে তিনি লিখেছিলেন, ‘হে ভগবান আমার ছেলের একজন ’হামশকল' আছে! সত্যি বলছি আমিও বুঝতে পারিনি। সত্যি দুর্দান্ত ‘ডবল’। (ছবি-টুইটার)
মুম্বইতে মডেলিং করার পাশাপাশি অভিনয়ের তালিমও নিচ্ছিল জুনেইদ। পরিবার সূত্রে খবর, অনুপম খেরের অ্যাক্টিং স্কুলে প্রশিক্ষণ নিচ্ছিল সে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7মুম্বইতে মডেলিং করার পাশাপাশি অভিনয়ের তালিমও নিচ্ছিল জুনেইদ। পরিবার সূত্রে খবর, অনুপম খেরের অ্যাক্টিং স্কুলে প্রশিক্ষণ নিচ্ছিল সে। (ছবি-ইনস্টাগ্রাম)
জানা গিয়েছে কোনওরকম শারিরীক অসুস্থতায় ভোগার কোনও হিস্ট্রি ছিল না ২৮ বছরের এই উদীয়মান তারকার। তবুও আচমকাই সব শেষ। রণবীর ভক্তদের মধ্যেও ব্যাপক জনপ্রিয়তা ছিল জুনেইদের। তাঁর যে কোনও ছবি নিমেষেই ভাইরাল হয়ে যেত সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7জানা গিয়েছে কোনওরকম শারিরীক অসুস্থতায় ভোগার কোনও হিস্ট্রি ছিল না ২৮ বছরের এই উদীয়মান তারকার। তবুও আচমকাই সব শেষ। রণবীর ভক্তদের মধ্যেও ব্যাপক জনপ্রিয়তা ছিল জুনেইদের। তাঁর যে কোনও ছবি নিমেষেই ভাইরাল হয়ে যেত সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
জুনেইদ নিজেও রণবীর কাপুরের বিশাল বড় ভক্ত ছিলেন।এমনকি জুনেইদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজের নামের সঙ্গে যুক্ত রয়েছে RK শব্দটিও। স্বাভাবিকভাবেই তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ রণবীর কাপুরের ‘এক্সটেন্ডেড ফ্যামিলি, তাঁর ভক্তরা।
7/7জুনেইদ নিজেও রণবীর কাপুরের বিশাল বড় ভক্ত ছিলেন।এমনকি জুনেইদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজের নামের সঙ্গে যুক্ত রয়েছে RK শব্দটিও। স্বাভাবিকভাবেই তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ রণবীর কাপুরের ‘এক্সটেন্ডেড ফ্যামিলি, তাঁর ভক্তরা।
অন্য গ্যালারিগুলি