বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের নতুন বাড়িতে বিশেষ ঘর, থাকবে ঋষির প্রিয় চেয়ার, বইয়ের তাক
ঋষি কাপুর এবং রণবীর কাপুর। (ফাইল ছবি)

রণবীরের নতুন বাড়িতে বিশেষ ঘর, থাকবে ঋষির প্রিয় চেয়ার, বইয়ের তাক

  • রণবীর কাপুরের নতুন বাড়িতে তাঁর প্রয়াত বাবা তথা কিংবদন্তি বলি-অভিনেতা ঋষি কাপুরের জন্য আলাদা করে রাখা হবে সম্পূর্ণ একটি ঘর।

আর কয়েক মাসের মধ্যেই নতুন বাড়িতে শিফট হবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। জানা গিয়েছে, নিজেদের বিয়ের পরই মুম্বইয়ে এই নতুন বাড়িতেই গুছিয়ে সংসার পাতবেন তাঁরা। আপাতত তাই নতুন বাড়ির কাজ খুঁটিয়ে দেখছেন, তদারকিতে মশগুল 'রালিয়া'। মুম্বইয়ের পলী হিল অঞ্চলে গত বছরখানেকের ওপর সময় ধরে এই বাড়ি তৈরির কাজ চলছে।

এবারে জানা গেল, ওই বাড়িতে তাঁর প্রয়াত বাবা তথা কিংবদন্তি বলি-অভিনেতা ঋষি কাপুরের জন্য আলাদা করে রাখা হবে সম্পূর্ণ একটি ঘর। ঋষির স্মৃতিকে আগলে রাখতেই এই উদ্যোগ নিয়েছেন রণবীর-আলিয়ার। সেই বিশেষ ঘরে প্রয়াত অভিনেতার সমস্ত স্মৃতি সংরক্ষিত থাকবে। প্রিয় চেয়ার থেকে তাঁর বইয়ের তাক, প্রিয় সবকিছুই সংরক্ষিত থাকবে নতুন তৈরি হওয়া ঘরে। প্রয়াত অভিনেতার প্রিয় অনেককিছুই থাকবে, যা কিছুর সঙ্গে তাঁর স্মৃতি জড়িয়ে রয়েছে। রণবীরের সঙ্গে নিজে গোটা ব্যাপারটি তদারকি করছেন তাঁর মা নীতু কাপুর নিজে। প্রসঙ্গত, ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর ২০২০ সালে প্রয়াত হয়েছেন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর।

উল্লেখ্য, ২০১৮ সালে নিজের সম্পর্কের কথা জনসমক্ষে স্বীকার করে নিয়েছিলেন রণবীর এবংমগ আলিয়া। এরপর যত সময় এগিয়েছে তাঁদের সম্পর্কও আরও মজবুত হয়েছে। ঋষির ক্যানসারের চিকিৎসা চলাকালীন তাঁকে দেখতে একাধিকবার রণবীরের সঙ্গে আমেরিকা পাড়ি দিয়েছিলেন আলিয়া। এক সাক্ষাৎকারে রণবীর নিজের মুখেই জানিয়েছিলেন, অতিমারি বাধ না সাধলে আলিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তেন ২০২০ সালেই।

বন্ধ করুন