বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর যে কাজ করবার হিম্মত দেখাননি, সেই সাহস দেখাল ১০ বছরের ভাগ্নি সামারা
সামারার সঙ্গে রণবীর 
সামারার সঙ্গে রণবীর 

রণবীর যে কাজ করবার হিম্মত দেখাননি, সেই সাহস দেখাল ১০ বছরের ভাগ্নি সামারা

  • ইনস্টাগ্রামে ডেব্যিউ সেরে ফেলল কাপুর পরিবারের খুদে সদস্য। 

কাপুর পরিবারের কনিষ্ঠ সদস্য সামারা এবার যোগ দিল ইনস্টাগ্রামে। শনিবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ডেব্যিউ সেরে ফেলল রণবীর কাপুরের ভাগ্নি। দিদি ঋদ্ধিমার কন্যা, নায়কের নয়নের মণি। ইনস্টাগ্রামে মেয়ের আগমন বার্তা জানান খোদ ঋদ্ধিমা কাপুর সাহানি। নাতনিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দিদিমা নীতু কাপুরও। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ নীতু-ঋদ্ধিমা, কিন্তু ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ১০ হাত দূরে থাকেন রণবীর। 

বলিউডে যে হাতে গোনা সেলেবদের কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, তার মধ্যে অন্যতম রণবীর। যদিও অভিনেতার হবু স্ত্রী আলিয়া ভাট দেশের অন্যতম পপ্যুলার সোশ্যাল মিডিয়ায় স্টার। ইনস্টায় আলিয়ার ফলোয়ার সংখ্যা ৫৩ মিলিয়ান ছাড়িয়েছে। রণবীর হিম্মত করে এতদিনে যে কাজ করে দেখাতে পারেননি, সেটা করে ফেলল সামারা। 

মাত্র কয়েক ঘন্টাতেই নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একের পর এক ভিডিয়ো এবং ছবি পোস্ট করে ফেলেছেন সামারা। কাপুর পরিবারের এই সন্তানের মধ্যেও যে অভিনয় সত্ত্বা ভরপুর পরিমাণে মজুত রয়েছে তা বলে দিচ্ছে সামারার এক্সপ্রেশন। তাঁর এই ছবির কমেন্ট বক্সে নীতু কাপুর লেখেন- ‘কিউটনেস’। অন্যদিকে মা ঋদ্ধিমা লেখেন- ‘প্রিটিনেস’। 

প্রয়াত দাদু ঋষি কাপুর, দিদিমা নীতু, মামা রণবীর ও মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে সামারা লেখে- ‘জানি না ছবিটা কবে তোলা, তবে আমার পরিবারকে আমি খুব ভালোবাসি’।

বাবা-মা'র পদচিহ্ন অনুসরণ করে অভিনয়কে কেরিয়ার হিসাবে বেছে নেননি ঋদ্ধিমা কাপুর। কিন্তু তাঁর রূপের জাদু মুগ্ধ করে নেটিজেনদের, অনেকেই দাবি করেন করিশ্মা,করিনার চেয়ে বেশি সুন্দরী ঋদ্ধিমা। পেশায় জুয়েলারি ডিজাইনার ঋদ্ধিমা, কলেজ জীবন থেকেই অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ভুরি ভুরি। তবে লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত তাঁকে নাড়া দেয়নি। ২০০৬ সালে দিল্লির ব্যবসায়ী ভরত সাহানিকে বিয়ে করেন ঋদ্ধিমা, তাঁদের একমাত্র সন্তান সামারা। সবে ১০ বছর বয়স তাঁর, কিন্তু এর মধ্যেই ইনস্টাগ্রামে নিজের ডেব্যিউ সেরে ফেলল সে। 

বন্ধ করুন