বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আলিয়া মামি’কে কী লিখল রণবীরের ভাগ্নি, সোশ্যাল পোস্টে উত্তেজনা কাপুর পরিবারের

‘আলিয়া মামি’কে কী লিখল রণবীরের ভাগ্নি, সোশ্যাল পোস্টে উত্তেজনা কাপুর পরিবারের

আলিয়াকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল রণবীরের ভাগ্নি সামারা। 

‘আলিয়া মামি’কে নিয়ে আবেগ জাহির করল ঋদ্ধিমা কাপুর সাহানির মেয়ে সামারা। কাপুর পরিবারের নতুন সদস্যকে নিয়ে লিখল রণবীরের ভাগ্নি।

আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের প্রায় হপ্তাখানেক পর সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করল সামারা সাহানি। সামারা হল ঋদ্ধিমা কাপুর সাহানির মেয়ে, অর্থাৎ ণবীর কাপুরের ভাগ্নি। মামার বিয়েতে পুরো দমে সামিল হয়েছিলেন সে। মা আর দিদার সাথে গ্ল্যামারাস অবতারে হাজির ছিল মেহেন্দি, সংগীত, বিয়েতে।

সামারা সাহানি নিজের ইনস্টাগ্রাম থেকে আলিয়া-রণবীরের বিয়ের দিনের একটা ছবি শেয়ার করল, আর একটা ছবি দিলেন মেহেন্দির অনুষ্ঠানে গোটা পরিবারের। ছবির ক্যাপশনে ‘আলিয়া মামি’র উপর ভালোবাসা জাহির করে গেল এই খুদে কাপুর-কন্যা। লিখল, ‘আলিয়া মামি তোমাকে পরিবারে স্বাগত। আমি তোমাকে খুব ভালোবাসি।’ এই পোস্টে কমন্ট করলেন খোদ আলিয়া। সামারাকে ভালোবেসে জানালেন, ‘লাভ ইউ সামু’। নীতু কাপুর লিখলেন, ‘এটা খুব মিষ্টি’। ঋদ্ধিমা সঙ্গে কমেন্ট সেকশনে ছেড়ে গেলেন কতগুলি হার্ট ইমোজি। আরও পড়ুন: রণবীরের চেয়ে আলিয়া বেশি বড়লোক, কতটা বেশি জানলে অবাক হবেন

পেশায় ফ্যাশন ডিজাইনার ঋদ্ধিমা কাপুরের সাথে বিয়েল হয় ব্যবসায়ী ভরত সাহানির ২০০৬ সালে। এরপর ২০১১ সালে জন্ম হয় সামারার। এখন সে ১১ বছরের। বলিউডের সাথে প্রত্যক্ষ যোগাযোগ না থাকলেও মায়ের মতো লাইমলাইটে থাকে সে-ও!

পাঁচ বছরের সম্পর্কের শেষে চলতি মাসের ১৪ তারিখ সাত পাকে বাঁধা পড়েন আলিয়া আর রণবীর। প্রেম নিয়ে প্রথমদিকে চুপচাপ থাকলেও ২০১৮ সালে সোনম কাপুরের বিয়েতে একসাথে হাজির হয়ে সম্পর্ক অফিসিয়াল করেছিলেন তাঁরা। এরপর ২০২০ সালে আলিয়া রণবীরের সাথে প্রথম ছবি দেন সোশ্যাল মিডিয়ায়। সাক্ষাৎকারে আরকে মেনে নেন সম্পর্কের কথা। ভাট ও কাপুর পরিবারকে তারপর থেকে প্রায়ই একসাথে দেখা যেতে থাকে। ফলে বিয়ে নিয়ে রবও ওঠে সেই ২০২০ থেকেই! তবে ২০২২ সালকেই বেছে নিলেন আলিয়া ও রণবীর।

বন্ধ করুন