বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষির স্মৃতি আজও টাটকা, প্রয়াত বাবার এই ছবি ফোনের ওয়ালপেপারে সবসময় রাখেন রণবীর
রণবীরের হাতে ধরা ফোনের ওয়ালপেপারের লক স্ক্রিনে সেভ করা তাঁর প্রয়াত বাবা তথা কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের ছবি।

ঋষির স্মৃতি আজও টাটকা, প্রয়াত বাবার এই ছবি ফোনের ওয়ালপেপারে সবসময় রাখেন রণবীর

  • সোমবার ছুটি কাটানোর উদ্দেশে মুম্বই বিমানবন্দর থেকে বিমান ধরেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। 

সোমবার ছুটি কাটানোর উদ্দেশে মুম্বই বিমানবন্দর থেকে বিমান ধরেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ইতিমধ্যেই বিমানবন্দরের চত্বরে রণবীর-আলিয়ার ভিডিয়ো ছেয়ে গিয়েছে নেটপাড়ায়।তবে নজর কেড়েছে এক প্রখ্যাত পাপারাৎজি ভিডিয়ো থেকে ক্লোজ আপ-এ নেওয়া বিমানবন্দর চত্বর থেকে রণবীরের একটি ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে রণবীরের হাতে ধরা ফোনের ওয়ালপেপারের লক স্ক্রিনে সেভ করা তাঁর প্রয়াত বাবা তথা কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের একটি হাসি মুখের ছবি। ছবিটি শুধু এই মুহূর্তে ভাইরালই নয়, একইসঙ্গে নেটিজেনদের মনও ভিজিয়েছে।

রণবীরের ছবির ওই পোস্টের ক্যাপশনে লেখা রয়েছে, পরিবারের স্মৃতি পাকাপাকিভাবেই থেকে যায় হৃদয়ে। রণবীর কাপুর তাঁর প্রয়াত বাবা ঋষি কাপুরের ছবি ফোনের ওয়ালপেপারে সেভ করে রেখেছেন। পোস্টটি চোখে পড়ামাত্রই সেখানে অসংখ্য নেটিজেন কমেন্ট করেছেন। অনেকের কাছেই এই ব্যাপারটি বেশ মিষ্টি লেগেছে। কেউ কেউ লাল টুকটুকে হৃদয়ের ইমোজিও দিয়েছেন কমেন্ট বক্সে। নজরে পড়েছে এক রণবীর-ভক্তের কমেন্টও, 'আলিয়ার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি। আবার রণবীরের ফোনের ওয়ালপেপারে তাঁর প্রয়াত বাবার ছবি।'

প্রসঙ্গত, প্রায় বছর দুয়েক শরীরে বাসা বাঁধা ক্যানসারের সঙ্গে যুদ্ধ করার পর ২০২০-র এপ্রিলে প্রয়াত হন ঋষি কাপুর। ওই বছরই ডিসেম্বর মাসে রাজীব মাসান্দ-কে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, বাবার চলে যাওয়াটা এখনও মেনে নিতে পারেননি তিনি। ব্যাপারটি সামলে উঠতে যে তাঁর বেশ খানিকটা সময় লাগবে, জানিয়েছিলেন সেকথাও। এই মুহূর্তে রণবীরের হাতে রয়েছে 'ব্রহ্মাস্ত্র, 'শামসেরা', লাভ রঞ্জনের আগামী রম-কম এবং 'কবীর সিং' খ্যাত পরিচালকের পরবর্তী ছবি 'অ্যানিম্যাল'।

বন্ধ করুন