বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: সন্তানকে সব ছবি দেখাব, চাই ও বলুক, 'পাপা, এই ছবিটা খুব বাজে': রণবীর
আলিয়া এবং তাঁর সন্তানকে নিয়ে পরিকল্পনার কথা বললেন রণবীর। 

Ranbir Kapoor: সন্তানকে সব ছবি দেখাব, চাই ও বলুক, 'পাপা, এই ছবিটা খুব বাজে': রণবীর

  • জুন মাসে অন্ত:সত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন আলিয়া ভাট। বিয়ের খুব সময়ের মধ্যেই তাঁদের অভিভাবক হওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। রণবীর জানান, অনেক দিন ধরেই মা-বাবা হওয়ার পরিকল্পনা করছিলেন তাঁরা।

সন্তানের অপেক্ষায় দিন গুনছেন রণবীর কাপুর। কত পরিকল্পনা, কত স্বপ্ন! সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের আবেগের ঝাঁপি উপুড় করলেন অভিনেতা।

প্রথম বার বাবা হতে চলেছেন। নতুন ভূমিকা, হাজারও দায়িত্ব। যেমন উচ্ছ্বাস তেমন চিন্তাও। রণবীর চান, সন্তান তাঁকে 'পাপা' বলে সম্বোধন করবে। ভবিষ্যতে নাকি তার সঙ্গে ছবি নিয়েও আলোচনা করবেন অভিনেতা। জেনে নেবেন তার মতামত। অভিনেতার কথায়, 'বিনোদনের জন্য কোনও দিন কাউকে ছোট করব না। আমার কোনও ছবি নিয়েই আমি লজ্জিত নই। সন্তানের থেকেও সেগুলি লুকিয়ে রাখব না। আমি মনে করি, সাফল্যের মতোই জরুরি ব্যর্থতা। আমি চাই আমার সন্তান বলবে, 'পাপা, এই ছবিটা খুব খারাপ' বা 'এই ছবিটা মজার'। আমার খুব ভালো লাগবে।

জুন মাসে অন্ত:সত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন আলিয়া ভাট। বিয়ের খুব সময়ের মধ্যেই তাঁদের অভিভাবক হওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। রণবীর জানান, অনেক দিন ধরেই মা-বাবা হওয়ার পরিকল্পনা করছিলেন তাঁরা। ঋষি-পুত্রের কথায়, 'আমি কৃতজ্ঞ, খুশি। আবার ভয়ও করছে। নিজের প্রতি আমার অনেক আকাঙ্ক্ষা।'

২২ জুলাই মুক্তি পাবে রণবীরের 'শামশেরা'। আপাতত তারই প্রচারে ব্যস্ত অভিনেতা। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে বাণী কাপুরকে। অভিনয় করছেন সঞ্জয় দত্ত, রণিত রায়, সৌরভ শুক্ল, আশুতোষ রানার মতো অভিনেতারাও।

বন্ধ করুন