বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia-Ayan: প্রেমের কথা প্রথমে অয়নকেও বলেননি রণবীর-আলিয়া, এর কারণটা বেশ চমকে দেওয়ার মতো

Ranbir-Alia-Ayan: প্রেমের কথা প্রথমে অয়নকেও বলেননি রণবীর-আলিয়া, এর কারণটা বেশ চমকে দেওয়ার মতো

‘ব্রহ্মাস্ত্র’র প্রেস কনফারেন্সে রণবীর, আলিয়া আর অয়ন। 

আলিয়া আর রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে সেপ্টেম্বর মাসে। নতুন গান ‘দেবা দেবা’র প্রেস কনফারেন্সে নিজেদের প্রেম নিয়ে কথা বললেন কাপুর-নন্দন। 

সম্পর্ক নিয়ে হাজারও লুকোছাপা ছিল আলিয়া ভাট আর রণবীর কাপুরের। পাঁচ বছর প্রেমের ১৪ এপ্রিল বিয়ে করেছিলেন তাঁরা। প্রথমদিকে নিজেদের ইকুয়েশন নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। ২০২০ সালে অফিসিয়াল করেন সম্পর্ক ইনস্টাগ্রামে একসঙ্গে ছবি দিয়ে। তবে জানেন কি, নিজেদের সম্পর্ক ‘বেস্ট ফ্রেন্ড’ অয়ন মুখোপাধ্যায়ের থেকেও লুকিয়ে রেখেছিলেন তাঁরা। 

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’-র দ্বিতীয় গান দেবা দেবা। আর সেই নিয়ে আয়োজত এক প্রেস কনফারেন্সে রণবীর ফাঁস করলেন নিজেদের প্রেমের কথা অয়নোর থেকেও লুকিয়ে রেখেছিলেন তিনি আর আলিয়া। 

রণবীর বলেন, ‘আলিয়া, অয়ন আর আমি ব্রহ্মাস্ত্র বানাতে একটা সময় পার করেছি একসঙ্গে, আমাদের জীবনটাকেই বদলে দিয়েছে। এই তিন বছরে যখনই আমরা দেখা করেছি অয়নের মুখে শুধুই ব্রহ্মাস্ত্র। সব কথার পরেই অয়নের মুখে সবসময়ই ব্রহ্মাস্ত্র। একদম প্রথমদিকে আমি আর আলিয়া যখন ডেটিং শুরু করি তখন অয়নকেও আমরা বলিনি এই ব্যাপারে। আমাদের ভয় ছিল এই কথা শুনেই ও প্যানিক করা শুরু করবে।’ আরও পড়ুন: এয়ারপোর্টে শাহরুখের হাত ধরে টান ভক্তের, বাবাকে বাঁচাতে আরিয়ান কী করল দেখুন! 

যদিও অয়ন জানান, ‘রণবীর যখন আমাকে খবরটা দিল, আমার প্রতিক্রিয়া যথেষ্ট ম্যাচিওর ছিল। কাছের বন্ধুদের সঙ্গে ভালো ব্যবহার না করলে চলে।’

এই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করবেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। অয়নের ফ্যান্টাসি ড্রামা সিরিজের প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। যাতে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়ের মতো তারাকারাও কেন্দ্রীয় চরিত্রে। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম আর কানাড়া ভাষায় মুক্তি পাবে ছবিখানা। 

শনিবার ব্রহ্মাস্ত্র-র প্রেস কনফারেন্সে একসঙ্গে দেখা মেলে রণবীর আর আলিয়ার। প্রথমবার স্পষ্ট চোখে পড়ছিল আলিয়ার বেবিবাম্প। ফুল হাতা নস্যি রঙের র‍্যাপ ড্রেস পরেছিলেন আলিয়া। আর পরিষ্কার ফুটে উঠেছিল বেবিবাম্প। আর রণবীর পরেছিলেন কালো টি-শার্ট আর ট্রাউজার। পাশাপাশি দাঁড়িয়ে ছবির জন্য পোজ দেন তাঁরা। আরও পড়ুন: এত গলাগলি! ডিভোর্সের মাঝেই মাখোমাখো চারু-রাজীব, পোস্ট করলেন রোম্যান্টিক ছবি

প্রেগন্যান্সি নিয়ে চুটিয়ে কাজ করে চলেছেন আলিয়া ভাট। হলিউড ছবি ‘স্টোন অফ হার্ট’-এর শ্যুট করেছেন। দেশে ফিরেই করেছেন ‘রকি অর রানি প্রেম কাহানি’র শ্যুট। সঙ্গে চলেছে ‘ডার্লিংস’-এর প্রোমোশন। এরপর আবার শুরু করবেন ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচার, এই ছবিতেই প্রথমবার স্ক্রিনে একসঙ্গে দেখা যাবে রণবীর আর আলিয়াকে।

তবে রণবীরের কেরিয়ার এখন একটু ঢিলেঢালা। শেষ মুক্তি পাওয়া ছবি ‘শামশেরা’ জায়গা করতে পারেনি দর্শক মনে। চলেনি প্রেক্ষাগৃহে। এমনকী সমালোচকরাও ছবি নিয়ে বেশ আশাহত। 

 

বায়োস্কোপ খবর

Latest News

Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা বেইজ লেহেঙ্গা, পান্না-হীরের গয়নায় যেন রাজরানি! প্রকাশ্যে রাধিকার বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্তের বরযাত্রীতে নীতা আম্বানির সঙ্গে ভাংরা নাচলেন শাহরুখ-সলমন! শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.