বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়াকে ঘিরে সেলফি শিকারিদের হুড়োহুড়ি, প্রেমিকার 'ঢাল' হয়ে দাঁড়ালেন রণবীর!
যোধপুর বিমানবন্দরে সেলফি শিকারিদের মাঝে রণবীর-আলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
যোধপুর বিমানবন্দরে সেলফি শিকারিদের মাঝে রণবীর-আলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আলিয়াকে ঘিরে সেলফি শিকারিদের হুড়োহুড়ি, প্রেমিকার 'ঢাল' হয়ে দাঁড়ালেন রণবীর!

  • বুধবার যোধপুর থেকে মুম্বই ফেরার পথে রণবীর-আলিয়াকে দেখামাত্রই তাঁদের ছেঁকে ধরেন অতি উৎসাহী ফ্যানের দল।ফ্যানদের উৎসাহের ঠেলায় মুশকিলে পড়েন আলিয়া। প্রেমিকার এই অবস্থা দেখে চটপট 'মঞ্চে' হাজির হন রণবীর।

রাজস্থানে নিজের জন্মদিন সেলিব্রেশন করতে প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে উড়ে গিয়েছিলেন রণবীর কাপুর।সদ্য ৩৯-এ পা দিয়েছেন এই বলি-তারকা। স্রেফ প্রেমিকা আলিয়ার সঙ্গে একান্তে নিজের জন্মদিন সেলিব্রেট করবেন বলে বলিপাড়া থেকে বহু দূরে রাজস্থানে উড়ে গেছিলেন এই জনপ্রিয় বলি-অভিনেতা। রাজস্থানের যোধপুর জাওয়াই বন্দে, সুজন জাওয়াই ক্যাম্পের এই বিলাশবহুল রিসর্টে ছিলেন এই 'রালিয়া' জুটি। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় দু'জনের একটি ছবি পোস্ট করে রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন আলিয়া।হবু বরের উদ্দেশে তাঁর বার্তা- ‘হ্যাপি বার্থ ডে মাই লাইফ’। হ্যাঁ, রণবীরই তাঁর জীবন- এদিন ঘোষণা করলেন মহেশ ভাট কন্যা। ছবিতে দেখা গেল রণবীরের কাঁধে মাথা রেখে পড়ন্ত সূর্যকে দেখছেন আলিয়া, সামনে বিস্তৃত পাহাড়ের সারি আর হ্রদ।

তবে স্বভাবতই এই তারকা-জুটিকে নিয়ে উৎসাহের সীমা নেই তাঁর ফ্যানদের মধ্যে। বি টাউন হোক কিংবা হলিডে ডেস্টিনেশন, বলিপাড়ার এই 'হট অ্যান্ড হ্যাপেনিং' জুটিকে দেখলেই ঝাঁপিয়ে পড়েন পাপারাৎজির দল থেকে শুরু করে সেলফি শিকারিরা।

বুধবার যোধপুর থেকে মুম্বই ফেরার পথে আরও একবার দেখা গেল সেই ছবি। যোধপুর বিমানবন্দরে রণবীর-আলিয়াকে দেখামাত্রই সাংবাদিকরা ছেঁকে ধরেন তাঁদের। সেই সওয়াল-জবাব চলার মাঝেই ঢুকে পড়েন তারকাদের অতি উৎসাহী ফ্যানেরা। উদ্দেশ্যে অবশ্যই প্রিয় তারকার সঙ্গে সেলফি তোলা। এরপর ক্রমশ বাড়তে থাকা সেই ফ্যানদের উৎসাহের ঠেলায় মুশকিলে পড়েন আলিয়া। প্রেমিকার এই অবস্থা দেখে চটপট 'মঞ্চে' হাজির হন রণবীর। রীতিমতো দু'হাত দিয়ে দু'পাশ থেকে আলিয়াকে আগলে রাখতে দেখা যায় তাঁকে। গোটা ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ছড়িয়েছে নেটমাধ্যমে। বলাই বহুল, প্রেমিকার প্রতি রণবীরের এই দায়িত্ববোধ দেখে মন গলেছে নেটিজেনদের।

প্রসঙ্গত, মাঝেমধ্যেই নিজেদের ব্যস্ত রুটিনের থেকে সময় বের করে চটজলদি কোনও পরিকল্পনা এঁটে এদিক ওদিকে বেরিয়ে পড়েন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। মলদ্বীপ হোক কিংবা মাসাইমারা, কাউকে না জানিয়ে এই জুটির 'সারপ্রাইজ ট্যুর' এর খবর ও ছবি দেখে প্রতিবার চমকে ওঠে তাঁদের অনুরাগীরা।প্রসঙ্গত, গত বছরের জন্মদিন মা, দিদি এবং আলিয়ার সঙ্গেই কাটিয়েছিলেন এই বলি-তারকা। একসঙ্গে জমিয়ে লাঞ্চ সারার পর দু'দুটো কেকও কেটেছিলেন এই 'বার্থডে বয়'। সেই কেকের সঙ্গে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন তাঁর প্রেমিকা।

বন্ধ করুন