বাংলা নিউজ > বায়োস্কোপ > Luv Ranjan wedding: রণবীর থেকে কার্তিক, শ্রদ্ধা-রকুল, সকলেরই সাদা পোশাক, রইল ছবি
লাভ রঞ্জনের বিয়েতে তারকারা।

Luv Ranjan wedding: রণবীর থেকে কার্তিক, শ্রদ্ধা-রকুল, সকলেরই সাদা পোশাক, রইল ছবি

  • রবিবার বিয়ে করলেন ‘প্যায়ার কা পঞ্চনামা’-খ্যাত লাভ রঞ্জন।

বিয়ে করলেন প্রখ্যাত পরিচালক লাভ রঞ্জন। রবিবার আগ্রায় বসেছিল বিয়ের আসর। বহুদিনের বান্ধবী আলিশা বেদের সাথে বাঁধেন গাঁটছড়া। এবার সামনে এল এদিনের বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি। 

বলিউড থেকে এই বিয়েতে নিমন্ত্রিত ছিলেন রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, জ্যাকি ভাগনানি, রকুল প্রীত সিং ও কার্তিক আরিয়ান। অতিথিদের সকলকেই দেখা গেল সাদা পোশাকে। 

সাদা কুর্তা, পাজামা আর সাদা জ্যাকেট পরেছিলেন রণবীর কাপুর। শ্রদ্ধা পরেছিলেন সাদা লেহেঙ্গা। সাদা কুর্তার সাথে বড় নেকলেস বেছেছিলেন রকুল প্রীত। কার্তিক আরিয়ানও সাদা পাজামা-পাঞ্জাবির সাথে পরেছিলেন গোলাপি রঙের পাগড়ি। সঙ্গে কালো সানগ্লাস। বিয়েতে হাজির ছিলেন বরুণ শর্মা, অর্জুন কাপুরও।

সোমবার দুপুরে মুম্বই ফেরেন রণবীর, বরুণ, অর্জুন। রবিবার লাভ বার্ডস রকুল প্রীত আর জ্যাকিকে দেখা গেল তাজমহলে।

‘প্য়ায়ার কে পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কে সুইটি’, ‘আকাশ বাণী’র মতো সিনেমার পরিচালনা করেছেন লাভ রঞ্জন। সঙ্গে চলছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুরকে নিয়ে পরবর্তী ছবির কাজ, যার নাম এখনও ঠিক হয়নি। ছবিতে অভিনয় করছেন ডিম্পল কাপাডিয়া আর বনি কাপুরও। 

লেজজীবন থেকেই একসঙ্গে রয়েছেন আলিশা-লাভ। শিল্পকলার প্রতি দুজনেরই প্রবল টান, সেই থেকেই নাকি শুরু তাঁদের বন্ধুত্ব, তারপর প্রেম। বহুবার পাপারাতজিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছেন তাঁরা। তবে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনওদিনই মুখ খোলেননি পরিচালক।

বন্ধ করুন