বাংলা নিউজ > বায়োস্কোপ > Tu Jhoothi Main Makkaar: রণবীর-শ্রদ্ধায় মুগ্ধ দর্শক, প্রথম দিন কত কোটি আয় 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এর?

Tu Jhoothi Main Makkaar: রণবীর-শ্রদ্ধায় মুগ্ধ দর্শক, প্রথম দিন কত কোটি আয় 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এর?

দারুণ শুরু নতুন জুটির

Tu Jhooti Main Makkaar Box office collection: প্রথমবার জুটিতে রণবীর-শ্রদ্ধা, প্রথম দিন কেমন ব্যবসা করল লাভ রঞ্জনের ‘তু ঝুঠি ম্যায় মক্কার’?  

রঙের উৎসবের আবহে বক্স অফিসে মুক্তি পেয়েছে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। পরিচালক লাভ রঞ্জনের এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর-শ্রদ্ধা। এই ফ্রেশ জোড়ির রসায়নে মুগ্ধ দর্শক, অন্তত ছবির প্রাথমিক রিপোর্ট সেই ইশারাই করছে। মুক্তির প্রথম দিন দেশের বক্স অফিসে সন্তোষজনক ব্যবসা করেছে এই রমকম।

প্রথম দিনে কেমন ব্যবসা করল এই ছবি? বক্স অফিস বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইটারে সেই খতিয়ান দিলেন। দেশের বক্স অফিসে প্রথম দিন ১৫.৭৩ কোটির ব্যবসা করেছে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। তরণ আদর্শ টুইট করেন, ‘তু ঝুঠি ম্যায় মক্কার প্রথমদিন খুব ভালো পারফরম্যান্স করেছে… হোলির উৎসব জারি রয়েছে বিভিন্ন রাজ্যে, তাই নিঃসন্দেহে টাকার অঙ্ক খানিক বেড়েছে। তবে হোলি একদিন আগেই সেলিব্রেট হয়েছে, তাই ব্যবসা কিছুটা হলেও মার খেল। বুধবার মোট ১৫.৭৩ কোটির ব্যবসা হয়েছে'।

চেনা ছকে বাঁধা এই ছবি, তবে মাঝেমধ্যে পরিচিত ‘রোম্যান্স’ পর্দায় ফিরে এলে মন্দ কী! এই ছবিতে দীর্ঘদিন পরে ফের একবার ‘লাভার বয়’ ইমেজে দেখা গেল রণবীরকে। ‘ঝুঠি' প্রেমিকাকে পথে আনতে কী কী ‘মক্কারি’ করবেন রণবীর, তা নিয়েই এগিয়েছে ছবির গল্প।

দিল্লির ধনী ব্যবসায়ী পরিবারের ছেলে মিকি (রণবীর), বিদেশে বন্ধুর ব্যাচেলার পার্টিতে তিন্নির (শ্রদ্ধা) সঙ্গে আলাপ তাঁর। তিন্নি কর্পোরেট জগতে কর্মরত, ভীষণরকম স্বাধীনচেতা মেয়ে। চেনা পরিচিত বলিউডি ফর্মুলায় প্রেমে পড়বে তাঁরা। কিন্তু সেই প্রেম কি পূর্ণতা পাবে? তা জানতে যেতে হবে থিয়েটারে। 

এই ছবিতে রণবীর-শ্রদ্ধা ছাড়াও রয়েছেন ডিম্পল কাপাডিয়া, বনি কাপুর, হাসনিত কৌররা। লাভ রঞ্জনের ‘লাকি চার্ম’ কার্তিক আরিয়ানের এই ছবিতে দেখা মেলে ক্য়ামিও অ্যাপিয়ারেন্সে। অভিজ্ঞ রণবীরের পাশে চোখ টানলেন কার্তিক। লাভ রঞ্জনের আগের ছবির ট্রেন্ড ধরে রেখেছে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ‘পেয়ার কা পঞ্চনামা’ বা ‘সোনু কে টিটু কি সুইটি’র ছোঁয়া ভীষণরকমভাবে বর্তমান এই ছবিতে। 

২০২২ সালের শুরুটা ভালো হয়নি রণবীরের। ‘শামসেরা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তবে ‘ব্রহ্মাস্ত্র’-এর সঙ্গে ধামেকেদার কামব্যাক করেন রাহার বাবা। ২০২৩-এর শুরুটা দুর্দান্ত করলেন রণবীর। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ মধ্য কলকাতার একাংশে ১৪৪ ধারা, পুলিশের ‘ভাবনা-চিন্তাহীন কাজ', বললেন রাজ্যপাল গিলক্রিস্ট-ওয়ার্নারের পর অজি কামিন্স কি পারবেন হায়দরাবাদের দলকে IPL শিরোপা দিতে? হাসপাতালে ভর্তি পূজা! ‘আমার দেখভাল করার কেউ নেই’, যন্ত্রণায় কাতর নায়িকা Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' গুজরাটের গেমিং জোনে ভয়াবহ আগুন, অন্তত ২০জনের মৃত্যু, আটকে পড়েছিল শিশুরা ২৬ বছর বয়সে হারান কৌমার্য! যৌন প্রবৃত্তি থেকে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে করণ দক্ষিণ ভারতের মাঠ নাইটদের জন্য লাকি, চিপকে ১২ বছর আগের স্মৃতি ফেরাতে মরিয়া KKR তমলুক - কাঁথিতে জয়ের ব্যাপারে প্রত্যয়ী শুভেন্দু, বদলা কি এবার অধরাই থাকবে মমতার? সাগরে জন্ম ঘূর্ণিঝড় রেমালের! ক্যানিংয়ের কতদূরে? ২১ ঘণ্টা বিমান চলবে না কলকাতায়

Latest IPL News

Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.