বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রি-হানিমুনে রণবীর-আলিয়া! বিয়ের পরিকল্পনা ফাঁস করেই ছুটি কাটাতে উড়ে গেল জুটি
ছুটি কাটাতে রণবীর-আলিয়া 
ছুটি কাটাতে রণবীর-আলিয়া 

প্রি-হানিমুনে রণবীর-আলিয়া! বিয়ের পরিকল্পনা ফাঁস করেই ছুটি কাটাতে উড়ে গেল জুটি

  • সপরিবারে আলিয়াকে নিয়ে বছর শেষে ছুটি কাটাতে উড়ে গেলেন রণবী কাপুর। 

করোনার প্রকোপ দেখা না দিলে এতদিনে আলিয়ার সঙ্গে সাত পাক ঘুরে, সিঁদুরদান সেরে ফেলতেন রণবীর কাপুর। সম্প্রতি রাজীব মাসান্দকে দেওয়া সাক্ষাত্কারে এমনই স্বীকারোক্তি করেছেন রণবীর। শোনা যাচ্ছে নতুন বছরেই বিয়ের পরিকল্পনা পাকা এই তারকা দম্পতির। বছরের শেষ কটা দিন মনের মানুষের সঙ্গে সময় কাটাতে অজানা গন্তব্যের পারি দিলেন রণবীর-আলিয়া। সঙ্গী রণবীরের মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি,জামাইবাবু ভারত সাহানি এবং ভাগ্নি সামারা। কালিনার প্রাইভেট এয়ারপোর্ট থেকে এদিন রওনা দিলেন রণবীর-আলিয়ারা। 

এদিন রণবীরের দেখা মিলল কালো রঙের ট্র্যাক স্যুটে, অন্যদিকে আলিয়া সেজেছিলেন সাদা টপ এবং অলিভ রঙের প্যান্টে, ছিল ম্যাচিং জ্যাকেটও। পাপারতজিদের জন্য হাসি মুখে সপরিবারে পোজ দিতে দেখা গেল রণবীরকে। 

ভারত সাহানি, ঋদ্ধিমা, নীতু কাপুর ও সামাইরা (বাঁ দিক থেকে) 
ভারত সাহানি, ঋদ্ধিমা, নীতু কাপুর ও সামাইরা (বাঁ দিক থেকে) 

গত সপ্তাহে আলিয়ার দেখা মিলেছিল কাপুর পরিবারের ক্রিসমাস লাঞ্চে। চলতি মাসেই রণবীরের সঙ্গে গোয়ায় উড়ে গিয়েছিলেন আলিয়া। শীঘ্রই আলিয়াকে বিয়ে করছেন কিনা এই প্রশ্নের জবাবে রণবীর বলেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। ‘আমি এখনই কিছু বলে যাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’।

রণবীর এই সাক্ষাত্কারে আরও জানান. প্রেমিকা আলিয়া সব মামলায় তাঁর চেয়ে বেশি যোগ্য। অর্থাত্ অভিনয়ের ক্ষেত্রেও আলিয়াকে বেশি নম্বর দিয়েছেন ইন্ডাস্ট্রিতে পাঁচ বছরের সিনিয়র রণবীর কাপুর। রণবীর জানান, আমার গার্লফ্রেন্ড ওভারঅ্যাচিভার।

চলতি বছরে রণবীর-আলিয়া দুজনকেই ব্যক্তিগত ও পারিবারিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তবে একে অপরের হাত শক্ত করে ধরে সব বাধা কাটিয়ে উঠেছেন তাঁরা। এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা।

বন্ধ করুন