বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: 'আমি আর আলিয়া অনেক বাচ্চা চাই', রাখঢাক না করেই মনের কথা জানিয়ে দিলেন রণবীর
মা-বাবা হতে চলেছেন রণবীর-আলিয়া।

Ranbir Kapoor: 'আমি আর আলিয়া অনেক বাচ্চা চাই', রাখঢাক না করেই মনের কথা জানিয়ে দিলেন রণবীর

  • সেপ্টেম্বরে মুক্তি পাবে তাঁদের বহু প্রতিক্ষীত 'ব্রহ্মাস্ত্র'। ঠিক তার কয়েক মাস আগেই আলিয়ার অন্ত:সত্ত্বা হয়ে পড়ার খবরকে এক প্রকারের 'প্রচার কৌশল' বলে ধরে নিয়েছিলেন অনেকেই।

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন 'রণলিয়া'। অভিভাবক হতে চলেছেন তাঁরা। তা নিয়ে চর্চাও নেহাত কম নয়। ধেয়ে আসছে ট্রোল-কটাক্ষও। এ বার যাবতীয় নেতিবাচকতা নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর।

ঋষি-পুত্র বলেন, 'আমি এবং আলিয়া বিবাহিত। আমাদের মনে হয়েছিল বিষয়টা সকলে জানানোর ঠিক সময় এটাই। আমরা সকলের সঙ্গে আমাদের আনন্দটা ভাগ করে নিতে চেয়েছিলাম। আর কোনও উদ্দেশ্য ছিল না আমাদের।'

সেপ্টেম্বরে মুক্তি পাবে তাঁদের বহু প্রতিক্ষীত 'ব্রহ্মাস্ত্র'। ঠিক তার কয়েক মাস আগেই আলিয়ার অন্ত:সত্ত্বা হয়ে পড়ার খবরকে এক প্রকারের 'প্রচার কৌশল' বলে ধরে নিয়েছিলেন অনেকেই। রণবীর যদিও জানান, অনেক দিন ধরেই অভিভাবক হওয়ার পরিকল্পনা ছিল তাঁদের। তাঁর কথায়, 'এই বিষয়ে আমি আর আলিয়া অনেক দিন ধরে কথা বলছিলাম। চেয়েছিলাম, আমাদের জীবনের অনেক বাচ্চা আসুক। আমরা ঈশ্বরের কাছে কৃতজ্ঞ। অনেকগুলি অনুভূতি মিলেমিশে একাকার হয়ে গিয়েছে।'

এপ্রিল মাসে সাতপাক ঘোরেন রণবীর-আলিয়া। আপাতত কাজ নিয়ে ব্যস্ত দু'জনেই। হলিউড ছবি 'দ্য হার্ট অব স্টোন'-এর শ্যুট শেষ করলেন আলিয়া। রণবীর ব্যস্ত 'শামশেরা'র প্রচার নিয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে বাণী কাপুরকে। এ ছাড়াও থাকবেন সঞ্জয় দত্ত, রণিত রায়, সৌরভ শুক্ল, আশুতোষ রানার মতো অভিনেতারা।

বন্ধ করুন