বাংলা নিউজ > বায়োস্কোপ > সত্যি হল আশঙ্কা, করোনায় আক্রান্ত রণবীর, জানালেন মা নীতু
রণবীর কাপুর
রণবীর কাপুর

সত্যি হল আশঙ্কা, করোনায় আক্রান্ত রণবীর, জানালেন মা নীতু

  • অসুস্থ রণবীর কাপুর। করোনাভাইরাসে আক্রান্ত অভিনেতা।

করোনাভাইরাসে আক্রান্ত অভিনেতা রণবীর কাপুর। সামাজিক মাধ্যমে পোস্ট করে খবর জানালেন মা নীতু কাপুর। বাড়িতে নিভৃতবাসে রয়েছেন অভিনেতা।

ইনস্টাগ্রামে পোস্ট করে ছেলের অসুস্থতার কথা জানিয়েছেন নীতু কাপুর। ছেলের ছবি পোস্টের পাশাপাশি বিবরণে তিনি লেখেন, ‘আপনাদের শুভেচ্ছা এবং উদ্বেগের জন্য ধন্যবাদ। রণবীর কোভিড-১৯ পজিটিভ। ওর চিকিৎসা চলছে এবং তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে। এই মুহূর্তে বাড়িতেই নিভৃতবাসে রয়েছে ও। সমস্ত সাবধানতা মেনে চলছে’। 

প্রসঙ্গত, অসুস্থ রণবীর কাপুর। সকাল থেকে সূত্র মারফত তেমটাই খবর পাওয়া যাচ্ছিল। তবে অসুস্থতা সম্পর্কে নিশ্চিত কোনও খবর পাওয়া যাচ্ছিল না। সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রণবীরের জেঠু রণধীর কাপুর বলেছিলেন, ‘রণবীরের শরীর ঠিক নেই৷ কিন্তু এটা জানা নেই যে ও করোনায় আক্রান্ত নাকি অন্যকিছু হয়েছে।’ 

অবশেষে আশঙ্কাই সত্যি হল। মাস খানেক আগেই 'যুগ যুগ জিও'-র শ্যুটিং চলাকালীন করোনায় আক্রান্ত হন রণবীরের মা নীতু কাপুর। আপাতত সম্পূ্র্ণ সুস্থ আছেন তিনি। সম্প্রতি বেশ কয়েকটি প্রোজেক্টের কাজে ব্যস্ত রণবীর। প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রক্ষ্মাস্ত্র’-তে কাজ করেছেন রণবীর। আপাতত লাভ রঞ্জনের পরিচালনায় শ্রদ্ধা কাপুররে বিপরীতে ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রণবীর।

প্রসঙ্গত, সম্প্রতি করোনার দাপট ফের একবার মাথাচাড়া দিয়েছে মুম্বইয়ে। মুখে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রাখার আর্জি জানানো হয়েছে সরকারের তরফে। ইতিমধ্যে অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা শুরু করেছেন অনুরাগীরা।

বন্ধ করুন