বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: পিতৃত্বকালীন ছুটি শেষ! মেয়েকে আলিয়ার কাছে রেখে কবে শ্যুটিংয়ে ফিরছেন রণবীর? জানুন

Ranbir-Alia: পিতৃত্বকালীন ছুটি শেষ! মেয়েকে আলিয়ার কাছে রেখে কবে শ্যুটিংয়ে ফিরছেন রণবীর? জানুন

আলিয়া-রণবীর (PTI)

Ranbir Kapoor-Alia Bhatt: বউ-বাচ্চাকে রেখে এবার কাজে ফেরার পালা, ছুটি শেষ রণবীরের। কবে থেকে ‘অ্যানিম্যাল’-এর শ্যুটিংয়ে যোগ দিচ্ছেন রণবীর? 

পিতৃত্বকালীন ছুটি শেষ রণবীরের। বউ-বাচ্চাকে বাড়িতে রেখে এ বার কাজে ফেরার পালা। গত কয়েক মাস ধরে দম ফেলবার ফুরসত ছিল না রণবীরের। ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার সঙ্গে পরম যত্নে অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রাখা। গত রবিবারই মা হয়েছেন আলিয়া। কাপুর খানদানের নতুন সদস্যকে নিয়ে উচ্ছ্বাসে ভাসছে ‘রালিয়া’ ভক্তরা। কাপুর ও ভাট পরিবারেরও খুশির ঠিকানা নেই। দু-দিন আগেই মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন রণবীর-আলিয়া। মেয়েকে নিয়েই এখন সারাদিন ব্যস্ত তারকা দম্পতি। 

বাবার দায়িত্ব পালনে কোনও খামতি রাখছেন না রণবীর,তবে কাজে তো ফিরতেই হবে! ঘনিষ্ঠসূত্রে খবর বেশ কয়েক সপ্তাহের বিরতির পর আগামী ১৭ই নভেম্বর শ্যুটিং সেটে ফিরছেন রণবীর। ‘অ্যানিম্যাল’ ছবির শ্যুটিং করবেন নতুন বাবা। এই ছবির পরিচালক ‘কবীর সিং’ খ্যাত সন্দীপ ভঙ্গা রেড্ডি। 

দীর্ঘদিন রুপোলি পর্দা থেকে গায়েব থাকবার পর চলতি বছরে ‘শামশেরা’ হয়ে কামব্যাক করেন রণবীর। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে রণবীরের কামব্যাক ফিল্ম। গত ৯ই সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’। ‘রালিয়া’র রসায়ন দেখতে হল ভরিয়েছে দর্শক। বক্স অফিসে হিটের তকমা পেয়েছে এই ছবি। প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু রণবীর-আলিয়ার প্রেম। আর চলতি বছর এপ্রিলে পূর্ণতা পেয়েছে সেই ‘লাভস্টোরিয়া’। বিয়ের দেড় মাসের মাথায় মা হতে চলার সুখবর দিয়েছিলেন আলিয়া। আর বছর ঘুরতে না ঘুরতেই নায়িকার কোল জুড়ে এসেছে ফুটফুটে রাজকন্যে। আপতত মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন আলিয়া, আগামী বছরের গোড়ার দিকেই কাজে ফিরবেন আলিয়া। মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়া-রণবীর (সিং) জুটির ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। 

৬ই নভেম্বর মা হওয়ার পর ইনস্টাগ্রামে প্রথম প্রতিক্রিয়া দিয়ে আলিয়া লিখেছিলেন ‘আমাদের জীবনের সেরা খবর…. আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে… একদম জাদুতে ভরপুর আমাদের কন্যে। আমরা ভালোবাসার জোয়ারে ভাসছি। আর্শীবাদ-ধন্য বাবা-মা আমরা….রণবীর ও আলিয়ার তরফে অনেক ভালোবাসা!!!!'

বন্ধ করুন