বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কবীর সিং' পরিচালকের নির্দেশ, কবে থেকে ‘অ্যানিম্যাল'-এর শ্যুট শুরু করছেন রণবীর?
রণবীর কাপুর। (ছবি সৌজন্যে - টুইটার)

'কবীর সিং' পরিচালকের নির্দেশ, কবে থেকে ‘অ্যানিম্যাল'-এর শ্যুট শুরু করছেন রণবীর?

  • 'কবীর সিং' ছবি খ্যাত পরিচালক সন্দীপ ভাংগা রেড্ডির আগামী ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর।

গত বছর অর্থাৎ ২০২১ সালের শুরুতেই সুখবর পেয়েছিলেন রণবীর কাপুর-এর ভক্তর। জানা গিয়েছিল, 'কবীর সিং' ছবি খ্যাত পরিচালক সন্দীপ ভাংগা রেড্ডির আগামী ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করবেন ঋষি-পুত্র। ছবির নাম ‘অ্যানিম্যাল'। এই পরিচালকের ছবিতেই এবার রণবীর, সঙ্গে থাকছেন অনিল কাপুর, পরিণীতি চোপড়া এবং ববি দেওল।এই মুহূর্তে 'শর্মাজি নমকিন' ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন রণবীর। সেসব মিটলেই চলতি মাসের শেষের দিকেই ‘অ্যানিম্যাল'-এর শ্যুট শুরু করে দেবেন রণবীর।

'অ্যানিম্যাল' পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার। ছবিতে খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল।এছাড়াও থাকছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা। একটি নিউজ পোর্টাল-এর প্রতিবেদন অনুযায়ী এই গ্যাংস্টার ফ্যামিলি ড্রামার বড় একটি অংশ শ্যুট হবে মুম্বইতেই। ইতিমধ্যেই এই ছবির সুবাদে মুম্বইয়ের নানান লোকেশন বাচ্চাই করে ফেলেছেন পরিচালক।এই মুহূর্তে মুম্বইয়ের সেইসব জায়গায় শ্যুটিংয়ের জন্য অনুমতি আদায়ের পর্ব চলছে।

আরও জানা গিয়েছে, রণবীর যেহেতু চলতি মাসে টানা লাভ রঞ্জনের ছবির শ্যুটিং করে যাবেন তাই ‘অ্যানিমেল'-এর প্রথম দিকের শ্যুট তিনি ওই ছবির কাজের ফাঁকেই শুরু করে দেবেন। তবে মে মাস থেকে পুরোপুরি ‘অ্যানিমেল'-কেই ডেট দিয়ে রেখেছেন তিনি।

‘অ্যানিম্যাল' প্রযোজনার দায়িত্বে রয়েছে টি-সিরিজ, ভদ্রকালী পিকচার্স এবং সিনেওয়ান স্টুডিওস। মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর-এর 'ব্রহ্মাস্ত্র'। সে ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। এছাড়াও অভিনেতার ঝুলিতে রয়েছে যশ রাজ ফিল্মসের শমশেরা।

বন্ধ করুন