বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: বয়সের কারণেই রণবীর চাইতেন জলদি বাবা হতে, ‘বাচ্চা যখন ২০ বছরের হবে, আমার ৬০’!

Ranbir-Alia: বয়সের কারণেই রণবীর চাইতেন জলদি বাবা হতে, ‘বাচ্চা যখন ২০ বছরের হবে, আমার ৬০’!

রণবীর-আলিয়া। 

১৫ মার্চ ২৯ বছরে পা রেখেছেন আলিয়া। আর ২৮ সেপ্টেম্বর নিজের ৪০ বছরের জন্মদিন পালন করবেন রণবীর কাপুর। শোনা যাচ্ছে নভেম্বরেই আসবে আলিয়া-রণবীরের সন্তান। 

১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। এরপর ঠিক বিয়ের আড়াই মাসের মাথায়, জুলাই মাসেই মা হতে চলার খবর দেন অভিনেত্রী। তারপর থেকেই ট্রেন্ড করছেন হবু ম-বাবা। টুকটাক কথাও বলেছেন রণবীর আলিয়ার মা হতে চলা নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর স্বীকার করলেন যবে থেকে আলিয়ার সঙ্গে তাঁর বিয়ে হয় তবে থেকেই বাবা হওয়ার ইচ্ছেটা তাঁর মাথায় ছিল। আর এটার অন্যতম বড় কারণ ছিল রণবীরের বেড়ে চলা বয়স। 

১৫ মার্চ ২৯ বছরে পা রেখেছেন আলিয়া। আর ২৮ সেপ্টেম্বর নিজের ৪০ বছরের জন্মদিন পালন করবেন রণবীর কাপুর। আর এই বয়স নিয়েই ভাবতে শুরু করেছিলেন ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ অভিনেতা। যখন বাচ্চারা একটু বড় হবে তখন তিনি আদৌ তাঁদের সঙ্গে খেলতে পারবে তো?

‘শমশেরা’ অভিনেত্রী বানী কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি একবার রণবীরকে প্রশ্ন করেছিলেন কোন বয়সে তুমি বাচ্চা নিতে চাও। আর তাতে জবাব এসেছিল, মানুষের মনে এরকম ভাবনা আসে যখন তাঁরা ৪০ বছরের দিকে এগোয়। রণবীর বলেছিলেন, ‘‘মানুষ যখন ৪০ বছরে প্রায় পৌঁছে যায় তখন তাঁর মনে খেয়াল আসে ‘ইয়ার আমার বাচ্চা যখন ২০ বছরের হবে, তখন আমার বয়স হয়ে যাবে ৬০ বছর। আমি কি আর পারব ওর সঙ্গে কোনও কিছু খেলতে বা ট্রেকে যেতে’?’’ আরও পড়ুন: কফি উইথ করণে ছড়িয়ে লাট করেছে আলিয়া, তা নকল করল এই মিমিক আর্টিস্ট, Viral Video

‘শমশেরা’-র পরিচালক করণ মলহোত্রাও জানান আড়াই বছর আগেই রণবীর বাবা হওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন। করণের কথায়, ‘রণবীরের বাবা হওয়ার উৎসাহ আলাদা মাত্রার। মনে আছে আমি যখন ওকে বলেছিলাম আমাদের একটা বাচ্চা আছে ও বলেছিল, ‘শুভেচ্ছা ভাই। আমিও খুব জলদি বাবা হব বুঝলে খুব জলদি।’ ওর উদ্দীপনাই ছিল অন্যরকম।’

দিনকয়েক আগেই লন্ডন থেকে ফিরেছেন আলিয়া নিজের হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর কাজ শেষ করে। বউকে আনতে সেইসময় এয়ারপোর্ট গিয়েছিলেন রণবীর কাপুর নিজে। পাপারাৎজিদের মুখ থেকে রণবীর নিতে এসেছে শুনে প্রায় দৌঁড়ে এসে গাড়িতে ওঠেন আলিয়া। বেবি চিৎকার করে বরকে জড়িয়েও ধরেন। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ব্যাটের পরে বলেও কামাল শার্দুলের,তামিলনাড়ুকে বিধ্বস্ত করে রঞ্জির ফাইনালে মুম্বই বাংলায় লোকসভা নির্বাচন একদিনে হোক, ফুলবেঞ্চের কাছে দাবি জানাল তৃণমূল কংগ্রেস 'জন্মভূমির পিসিমা' মিতার বয়স জেনে মাথায় হাত রচনার! ‘বয়স্ক’ তকমায় রাগ শকুন্তলার মায়ের শ্রাদ্ধের আগেই আত্মহত্যা চিকিৎসকের, করেছিলেন অবসাদ ভরা ফেসবুক পোস্ট সিআইডির তলবে সাড়া দিলেন না ইডি কর্তা, আগামীকাল ফের হাজিরার নোটিশ সোশ্যাল মিডিয়ার 'বায়ো' বদলালেন শাহ,পরিবার না থাকা নিয়ে লালুর খোঁচার পালটা মোদী ভিডিয়ো: ফের মন জিতলেন সঞ্জু স্যামসন, এবার কী করলেন রয়্য়ালস অধিনায়ক 'কল্লু কা বিয়াহ'! প্রথমবার ভোজপুরী ছবিতে, কাজ করতে গিয়ে কোন সমস্যায় পড়েন খরাজ? বেঙ্গালুরু বিস্ফোরণের তদন্ত করবে NIA, কারা ছিল এর পেছনে? ব্যবসায় বিপুল লাভ, দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে! শিবরাত্রির পর লাকি কোন কোন রাশি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.