বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: প্রকাশ্যে প্রেম নিবেদন,পালটা মহিলা ভক্তকে চোখ মারলেন রণবীর,'আলিয়া রাগ করবে না?'
লেডিজ ম্যান রণবীর!
লেডিজ ম্যান রণবীর!

Ranbir Kapoor: প্রকাশ্যে প্রেম নিবেদন,পালটা মহিলা ভক্তকে চোখ মারলেন রণবীর,'আলিয়া রাগ করবে না?'

  • দুবাইতে ফুটবল ম্যাচ চলাকালীন এক মহিলা ভক্ত প্রকাশ্যেই রণবীরকে জানালো ভালোবাসার কথা। পালটা জবাবও এল আলিয়ার স্বামীর কাছ থেকে। দেখুন সেই ভিডিয়ো-

বলিউডের লেডিজম্যান রণবীর কাপুর। ব্যালেচর তকমা ঘুচিয়েছেন গতমাসেই কিন্তু রণবীরের চার্মিং স্মাইলে আজও পাগলপাড়া লাখো তরুণীর হৃদয়। শনিবার অল স্টারস ফুটবল ক্লাবের হয়ে ফুটবল পায়ে দুবাইতে দাপিয়ে বেড়ালেন রণবীর। সেলিব্রিটি ফুটবল লিগের এই ম্যাচে রণবীর ছাড়াও অংশ নেন অভিষেক বচ্চন, কার্তিক আরিয়ানের মতো বলি নায়করা।

এদিন প্রিয় তারকাদের দেখতে দুবাইয়ের মাঠে উপচে পড়েছিল ভিড়। সাজঘর থেকে মাঠে প্রবেশের মুখে পছন্দের তারকাদের নাম ধরে চিৎকার করছিল সবাই। এর মাঝেই এক তরুণী রণবীরকে লক্ষ্য করে বলে বসেন, ‘আমি তোমাকে ভালোবাসি রণবীর’। ভালোবাসার এই ডাক কানে পৌঁছেছিল পর্দার ‘সঞ্জু’র। পিছনে ফিরে তাকিয়ে পালটা চোখ মারেন রণবীর। ব্যাস! দ্বিগুণ স্বরে চেঁচিয়ে উঠে অনুরাগীরা।

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। এই ভিডিয়োর কমেন্ট বক্সে সকলেই ভালোবাসা উজাড় করে দিচ্ছেন রণবীরের প্রতি। আবার কেউ কেউ লিখেছেন, ‘তুমি সত্যিই ভাগ্যবান’। কেউ কেউ আবার লিখেছেন, ‘বউ থাকতেও ছেলেটা শুধরালো না’।

তবে ওই সৌভাগ্যবতীর কাহিনি এখানেই শেষ নয়। ম্যাচ শেষে রণবীর এসে হাত মেলান তাঁর ভক্তদের সঙ্গে। এমনকি সেলফিও তোলেন। রণবীরের হাতের ছোঁয়া এখনও ভুলতে পারছে না ওই যুবতী। রীতিমতো ঘোরে রয়েছে, সেই অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছে সে।

আগামিতে রণবীরকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। এই ফিল্মে আলিয়ার সঙ্গে অনস্ক্রিনে রোম্যান্স করবেন আরকে। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

বন্ধ করুন