বাংলা নিউজ > বায়োস্কোপ > দিদি ঋদ্ধিমার সব দামি পোশাক 'চুরি' করে নিজের বান্ধবীকে দিয়ে দিতেন রণবীর!
দিদি রিদ্ধিমার সঙ্গে রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
দিদি রিদ্ধিমার সঙ্গে রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

দিদি ঋদ্ধিমার সব দামি পোশাক 'চুরি' করে নিজের বান্ধবীকে দিয়ে দিতেন রণবীর!

  • 'দ্য কপিল শর্মা শো'-এ হাজির হয়েছিলেন নীতু কাপুর এবং তাঁর বড় মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি। গল্প আড্ডার ফাঁকে শোয়ের সঞ্চালক কপিলকে ঋদ্ধিমা জানালেন ভাই তথা বলি-তারকা রণবীর কাপুরের অজানা 'কীর্তি'-র কথা।

ছোটপর্দার বিভিন্ন রিয়েলিটি শোতে অতিথি হিসেবে দেখা গেলেও ঋদ্ধিমার দেখা প্রায় পাওয়া যায় না বললেই চলে।সোশ্যাল মিডিয়ায় শোয়ের তরফে প্রকাশ্যে আনা হল সেই পর্বের প্রোমো যেখানে দেখা গেল হাসতে হাসতে কপিলের হাত ধরে অনুষ্ঠানের মঞ্চে প্রবেশ করছেন নীতু। একটু পরে বর্ষীয়ান বলি-অভিনেত্রীকে সঙ্গ দিতে কপিলের শোয়ে হাজির হলেন তাঁর মেয়ে তথা রণবীর কাপুরের দিদি ঋদ্ধিমা-ও। গল্প আড্ডার ফাঁকে কপিল ঋদ্ধিমাকে অনুরোধ করলেন ছোটবেলায় রণবীরের কোনও অজানা 'কীর্তি'-র কথা শোনাতে। কপিলের প্রশ্ন শেষ হতে না হতেই মুখ খুললেন 'বেশরম' ছবির নায়কের দিদি।

ঋদ্ধিমা জানালেন তিনি তখন লন্ডনে পড়াশোনা করছেন। একবার ছুটিতে বাড়ি ফিরেছেন। রণবীরের এক বান্ধবী সেই সময়ে তাঁদের বাড়িতে হাজির হয়েছেন 'বরফি'-র নায়কের সঙ্গেই। উঁহু, বান্ধবী নয়, প্রেমিকা', পাশ থেকে ফুট কাটলেন নীতু। মায়ের কথায় হেসে সায় দিয়ে ফের শুরু করলেন ঋদ্ধিমা, 'হ্যাঁ, হ্যাঁ প্রেমিকা। তো হঠাৎ খেয়াল করলাম ওঁর পোশাকটা আমার ভীষণ চেনা চেনা লাগছে। মুখে কিছু না বললেও ব্যাপারটা ভাবিয়ে তুলেছিল আমাকে। পরে বুঝতে পেরেছিলাম এটা আমারই একটি নতুন টি শার্ট ছিল যা বহুদিন ধরেই খুঁজে পাচ্ছিলাম না। কারণ রণবীর রীতিমতো চুরি করে আমার জামাকাপড় তাঁর বান্ধবীকে উপহার হিসেবে দিয়ে দিত!'

এইমুহূর্তে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। গত তিন বছর ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। নীতু এবং রিদ্ধিমার সঙ্গেও বলি-সুন্দরীর সম্পর্ক বেশ জমাট।প্রায়শই আলিয়ার সঙ্গে তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়। তবে আলিয়াকেও কখনও তাঁর পোশাকে দেখে ফেলেছেন কি না সেকথা অবশ্য জানাননি ঋদ্ধিমা।

বন্ধ করুন