বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia Wedding: ‘অনেক বাচ্চা হোক তোদের’, রালিয়ার ঠোঁট ঠাসা চুমুর ছবি সামনে এনে বার্তা জামাইবাবুর

Ranbir-Alia Wedding: ‘অনেক বাচ্চা হোক তোদের’, রালিয়ার ঠোঁট ঠাসা চুমুর ছবি সামনে এনে বার্তা জামাইবাবুর

মেহেন্দির অনুষ্ঠানে রণবীর-আলিয়া (PTI)

রণবীরের জামাইবাবু ভারত সাহানির ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে হইচই। দেখুন-

রণবীর-আলিয়ার বিয়ের রেশ কিছুতেই কাটছে না! বিয়ের পর হানিমুনে যাওয়ারও সময় পাননি তারকা দম্পতি। রবিবারই কাজে ফিরছেন রণবীর, এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘রালিয়া’র বিয়ের একগুচ্ছ অদেখা ছবি। সৌজন্যে রণবীরের জামাইবাবু ভারত সাহানির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। রণবীরের দিদি ঋদ্ধিমার স্বামী বিয়ের অনুষ্ঠানে একাধিক অদেখা মুহূর্ত প্রকাশ্যে আনলেন।

শুধু ছবি শেয়ার করেই ক্ষান্ত থাকেননি ভারত, বরং নবদম্পতির জন্য তাঁর অভিনব শুভেচ্ছা বার্তা নজর কাড়ছে সকলের। তিনি লেখেন, ‘অভিনন্দন সুন্দর জুটিকে, তোমাদের যাত্রাপত ভালোবাসা, আনন্দ আর অনেক বাচ্চায় ভরে উঠুক। ভগবানের আর্শীবাদ সঙ্গে থাকুক’।

ভারতের শেয়ার করা প্রথম ছবিতে বিয়ের আচার পালনে ব্যস্ত রণবীর-আলিয়ার ছবি ধরা পড়েছে। অপর ছবিতে পরস্পরের ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ চুমু ভাগ করে নিয়েছেন তাঁরা। শুধু বিয়ের নয়, মেহেন্দি অনুষ্ঠানের ছবিও প্রকাশ্যে এনেছেন ভারত।

ছবি দেখে উচ্ছ্বসিত রালিয়া ভক্তরা। তবে ‘অনেক বাচ্চা’ শব্দ দুটো যেন কারুর নজর এড়াচ্ছে না। কেউ বলছেন, ‘বাবা অনেক বাচ্চা! দুটোই যথেষ্ট’।

বৃহস্পতিবার রাতে বিয়ের প্রথম ছবি শেয়ার করেন কনে স্বয়ং। আলিয়া লেখেন, ‘আজ পরিবার পরিজন আর বন্ধু বান্ধবদের সঙ্গে নিজের পছন্দের জায়গাতেই নতুন জীবন শুরু করলাম। গত পাঁচ বছর যে ভালোবাসার ঝুল বারান্দায় আমরা একসঙ্গে সময় কাটিয়েছি….আমরা বিয়ে করলাম (সেখানেই)। অনেক স্মৃতি রয়েছে… আর আগামী দিনে দুজনে একসঙ্গে আরও অনেক স্মৃতি গড়তে চাই… যে স্মৃতিগুলো ভালোবাসা, হাসি, আরামদায়ক নিস্তব্ধতা, মুভি ডেট, মজাদার ঝগড়া, ওয়াইনের গ্লাসের চুমুক আর চাইনিজ খাবারে ভরপর….’।

সব শেষে মিসেস রণবীর কাপুর যোগ করেন, ‘সকলকে ধন্যবাদ এই ভালোবাসার জন্য, আমাদের জীবনকে আলোয় আলোকিত করবার জন্য। সেটাই এই মুহূর্তকে স্পেশ্যাল করে তুলল’।

উল্লেখ্য, রণবীরের বাড়ির বারন্দাতেই চার পাক ঘুরে বিয়ের পর্ব সারেন ‘রালিয়া’। একমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই সাক্ষী থাকল এই অভিনব বিয়ের। শনিবার ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ ও পরিবারের সঙ্গে জমিয়ে পার্টি করতে দেখা গেল নবদম্পতিকে।

 

 

বন্ধ করুন