বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিয়ের সাত মাসেই বাচ্চার মা', আলিয়ার মা হওয়া নিয়ে নোংরা ইঙ্গিত KRK-এর, পালটা ধুয়ে দিল 'রালিয়া' ভক্তরা

'বিয়ের সাত মাসেই বাচ্চার মা', আলিয়ার মা হওয়া নিয়ে নোংরা ইঙ্গিত KRK-এর, পালটা ধুয়ে দিল 'রালিয়া' ভক্তরা

যোগ্য জবাব পেলেন কেআরকে

Kamaal R Khan on Alia's baby girl: আলিয়া-রণবীরের সন্তানকে নিয়ে কুৎসিত ইঙ্গিত কেআরকে-র। রোষের মুখে পড়ে দৃষ্টিভঙ্গিই বদলের চেষ্টা। 

বিতর্কের অপর নাম কমল রাশিদ খান। আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে বলিউড তারকাদের নিয়ে আলটপকা মন্তব্য হামেশাই করে থাকেন এই স্বঘোষিত ফিল্ম সমালোচক তথা অভিনেতা। আলিয়ার মা হওয়া প্রসঙ্গেও ফোড়ন কাটতে ছাড়েননি তিনি। রবিবারই ‘রালিয়া’র কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। কিন্তু বিয়ের মাত্র সাত মাস পরেই আলিয়ার মা হওয়া নিয়ে কটাক্ষ করতে ভুললেন না কেআরকে।

আলিয়ার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই যখন নতুন বাবা-মা'কে অভিনন্দন জানাচ্ছেন সকলে, তখন আলিয়াকে খোঁচা দিয়ে টুইট করেন কেআরকে। টুইটে কী লেখেন কেআরকে?

তিনি লেখেন- ‘রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে শুভেচ্ছা জানাই, সাত মাসের মধ‍্যে এক সুন্দর কন‍্যা সন্তানের গর্বিত বাবা মা হওয়ার জন‍্য।’ বলা বাহুল্য কেআরকে-র এই টুইটকে মোটেই অভিনন্দন বার্তা হিসাবে গ্রহণ করতে পারিনি দুই তারকার ভক্তরা। অনেকের মনে হয়েছে কেআরকে-র এই টুইটে কুৎসিত ইঙ্গিত লুকিয়ে রয়েছে। তাই পালটা কেআরকে-কে তুলোধনা করে আলিয়া-রণবীরের ভক্তরা।

একজন লেখেন- ‘এই বেশরম লোকটা কোনওদিন পালটাবে না।’ অপর একজন লেখেন- ‘আলিয়া সাত মাসে মা হয়েছে এতে আপনার অসুবিধাটা কোথায়? কারুর খুশিতে লোকটা শান্তি পায় না’। বেশিরভাগই কেআরকে-কে নেগেটিভ মানুষ বলে উল্লেখ করে। এরপরই কেআরকে প্রসঙ্গে ঘোরানোর চেষ্টা করেন। এবং বলেন ‘আমি বুঝতে পারছি না কেন কিছু বোকা লোক এখানে ভাষণ দিচ্ছে। লক্ষ লক্ষ বাচ্চারা সময়ের আগেই জন্ম নেয়। এটা স্বাভাবিক।’ এই টুইটেরও পালটা জবাব পেয়েছেন কেআরকে।

আলিয়া ভক্তরা লেখেন, ‘কেউই মুর্খ নয়, তোমার উদ্দেশ্য কী ছিল তা সবাই বুঝতে পেরেছে। বিয়ের আগে সন্তান ধারণ করাটা কোনও বড় ব্যাপার নয়। এটা দুজন মানুষের ব্যক্তিগত সিদ্ধান্ত। সেটা সম্মান জানানো উচিত’।

তবে কেআরকে-কে যেমন বেশিরভাগ মানুষ যোগ্য জবাব দিয়েছেন, তেমন অনেকেই তাঁর সমর্থনও করেছেন। লিখেছেন, ‘ভুল তো কিছু বলেনি, সত্যি তো বিয়ের সাত মাস পর মা হয়েছে আলিয়া’। অনেকে বলেছেন, বিয়ের সময় দু-মাসের অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া ভাট। তাই তো তড়িঘড়ি চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে ফেলেন দুজনে। বিয়ের আগে সন্তান ধারণ করা নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি ‘রালিয়া’। তবে

লেও আলিয়াকে করা তাঁর কুৎসিত কটাক্ষটা কারোরই নজর এড়ায়নি। অনেকে আবার তাঁর সুরে সুর মিলিয়েই দাবি করেছেন, বিয়ের সময়েই ২ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া। সেটা লুকিয়েই বিয়ের পিঁড়িতে বসেন সেলিব্রিটি জুটি। আর এত তাড়াতাড়ি আলিয়া সন্তান জন্ম দেওয়ায় সেটাই প্রমাণ হয়ে যাচ্ছে। যদিও এই দাবি নিয়ে কোনো মন্তব‍্য করেননি রণবীর আলিয়া। তারকা দম্পতি আপাতত জীবনের নতুন ইনিংস শুরুর স্বপ্নে বিভোর। গত রবিবার দুপুরে মুম্বইয়ের এইচএন মেমোরিয়াল রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া।

 

বায়োস্কোপ খবর

Latest News

'গণতন্ত্রের কাতিল' মুখ্যমন্ত্রী! চাকরি বাতিল নিয়ে সরব রুদ্রনীল, বললেন, ‘এরপরও…’ রাজারামের ৫ লিঙ্কম্যান আছে কলকাতায়, সন্দেহভাজনদের খোঁজ চালাচ্ছে পুলিশ ভিড় থেকে দূরে থাকতে চাইছেন অমিতাভ? অযোধ্যার পর আলিবাগে জমি কিনলেন বিগ বি ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা ‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার

Latest IPL News

IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.