বাংলা নিউজ > বায়োস্কোপ > পার্টি করছেন রণবীরের মা নীতু কাপুর ও আলিয়ার মা সোনি রাজদান, দেখুন ছবি!
পার্টি করছেন নীতু ও সোনি
পার্টি করছেন নীতু ও সোনি

পার্টি করছেন রণবীরের মা নীতু কাপুর ও আলিয়ার মা সোনি রাজদান, দেখুন ছবি!

  • আলিয়া ও রণবীরের মধ্যে সম্পর্ক হওয়ার পর থেকেই বেড়েছে দুই পরিবারের ঘনিষ্ঠতা।

অভিনেতা রণবীর কাপুরের মা অভিনেত্রী নীতু কাপুর বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তিনি প্রায়শই সেখানে শেয়ার করেন রোজনামচা। নীতুকে প্রয়াত অভিনেতা এবং তাঁর স্বামী ঋষি কাপুরকে নিয়েও নানা পোস্ট শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি হাউজ পার্টির ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। সেই পার্টিতে আবার হাজির ছিলেন আলিয়া ভাটের মা অভিনেত্রী সনি রাজদান।

সেই মজাদার সন্ধ্যার এক ঝলক নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নীতু। পার্টিতে উপস্থিত মহিলাদের মুখের হাসি বলে দিচ্ছে তাঁরা কতটা উপভোগ করছেন একে-অপরের সঙ্গ। নীতু সেই ছবির সাথে Dancing girl GIF-ও যোগ করেছেন। ছবিতে অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছে সোনি রাজদান ও প্রযোজক অনু রাজনকে।

নীতু কাপুরের শেয়ার করা সেই ছবি। 
নীতু কাপুরের শেয়ার করা সেই ছবি। 

নীতু ও সোনিকে প্রায়শই একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। এমনকী, আলিয়া এবং রণবীরের পরিবার এই বছরের নববর্ষও উদযাপন করেছিল একত্রে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবি ও ভিডিয়ো হতবাক করেছিল নেটিজেনদের। আলিয়ার সঙ্গে কাপুর পরিবারেরও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। ঋষি কাপুরের মৃত্যুবার্ষিকীর দিনও তিনি কাপুর ম্যানশনে উপস্থিত ছিলেন অভিনেত্রী আলিয়া। শোনা গিয়েছিল করোনার না থাকলে, এই বছরই গাঁটছড়া বাঁধতেন এই তারকা জুটি।

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে নীতু জানিয়েছিলেন, তিনি তাঁর ছেলে রণবীর ও মেয়ে রিদ্ধিমার সঙ্গে থাকেন না, তাঁরা আলাদা আলাদা থাকেন। প্রবীণ অভিনেত্রীর দাবি, তিনি নিজের এবং নিজের সন্তানদের প্রাইভেসির জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন।

বন্ধ করুন