বাংলা নিউজ > বায়োস্কোপ > Tu Jhoothi Main Makkaar: ফাটাফাটি ব্যবসা! ১০০ কোটির গণ্ডি পার করল রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার'

Tu Jhoothi Main Makkaar: ফাটাফাটি ব্যবসা! ১০০ কোটির গণ্ডি পার করল রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার'

বক্স অফিসে হিট তু ঝুটি… (PTI)

Tu Jhoothi Main Makkaar: ‘ব্রহ্মাস্ত্র’-এর পর বক্স অফিসে ফের হিট ছবি উপহার দিলেন রণবীর। তু ঝুটি ম্যায় মক্কার দেখতে হল ভরাচ্ছে দর্শক। 

বলিউডের গতে বাঁধা ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। তবে রোম্যান্টিক-কমেডি থেকে মুখ ফেরালো না দর্শক। রণবীর-শ্রদ্ধার ফ্রেশ জুটিকে রুপোলি পর্দায় দেখে মুগ্ধ সিনেপ্রেমীরা। ফলস্বরূপ বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পার করে ফেলল পরিচালক লাভ রঞ্জনের এই ছবি। শনিবার, মুক্তির ১১তম দিনে এই কারনামা করে দেখালো ‘ঝুটি-মক্কার’ জুটি। কাকতালীয়ভাবে এটা রণবীর এবং শ্রদ্ধা দুজনেরই ছয় নম্বর ছবি, যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করতে সফল হয়েছে। 

টিম ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর মুকুটে এই নতুন পালক লাগার কথা রবিবার টুইট করে জানান ফিল্ম বিশেষজ্ঞ যোগিন্দর তুতেজা। টুইটারের দেওয়ালে তিনি লেখেন, ‘তু ঝুটি ম্যায় মক্কার ১১ দিনে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল। আশ্চর্যজনকভাবে এটা রণবীর-শ্রদ্ধা দুজনেরই ছয় নম্বর ছবি, যা ১০০ কোটির বেশির ব্যবসা করেছে’। সুতরাং এটা স্পষ্ট দু-হাতে লক্ষ্মী লাভ করছে গোটা টিম।

বিশ্ব বক্স অফিসে ইতিমধ্যেই ১২২ কোটি টাকার গণ্ডি পার করে ফেলেছে এই ছবি। রঙের উৎসবে মুক্তি পেয়েছিল ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ওপেনিং ডে-তে ১৫.৭৩ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি।  লাভ রঞ্জন ফিল্মসের এই ছবিতে রণবীর-শ্রদ্ধা ছাড়াও দেখা মিলেছে ডিম্পল কপাডিয়া, বনি কাপুর, অনুভব সিং বাসিকে। লাভ রঞ্জনের ‘লাকি চার্ম’ কার্তিক আরিয়ানের এই ছবিতে দেখা মেলে ক্য়ামিও অ্যাপিয়ারেন্সে। অভিজ্ঞ রণবীরের পাশে চোখ টানলেন কার্তিক। লাভ রঞ্জনের ছবিতে একদিকে যেমন বলিউডের পরিচিত ‘রোম্যান্স’ পর্দায় ফিরেছে, তেমনই দীর্ঘদিন পরে ফের একবার ‘লাভার বয়’ ইমেজে দেখা গেল রণবীরকে। পুরোনো অবতারে নায়ককে দেখে খুশি ভক্তরা।

দিল্লির ধনী ব্যবসায়ী পরিবারের ছেলে মিকি (রণবীর), বিদেশে বন্ধুর ব্যাচেলার পার্টিতে তিন্নির (শ্রদ্ধা) সঙ্গে আলাপ তাঁর। তিন্নি কর্পোরেট জগতে কর্মরত, ভীষণরকম স্বাধীনচেতা মেয়ে। চেনা পরিচিত বলিউডি ফর্মুলায় প্রেমে পড়বে তাঁরা। কিন্তু সেই প্রেম কি পূর্ণতা পাবে? তা জানতে যেতে হবে থিয়েটারে।

রণবীরের শেষ রিলিজ ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে ফাটিয়ে ব্য়বসা করেছে। দেশের বক্স অফিসে এই ছবির আয় ছিল ২৫৭ কোটি টাকা। এটাই রণবীরের কেরিয়ারের সবচেয়ে হিট ছবি। আগামিতে রণবীরকে দেখা যাবে ‘অ্যানিমেল’ ছবিতে। ‘কবীর সিং’ পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার এই ছবিতে রণবীরের নায়িকা রশ্মিকা মন্দানা। 

আরও পড়ুন-১০০ কোটির দোরগোড়ায় ‘ঝুটি- মক্কার' জুটি, ৬ দিনে রণবীর-শ্রদ্ধার ছবির আয় কত?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.