বাংলা নিউজ > বায়োস্কোপ > Ameesha Patel: আড়াই কোটি টাকা নিয়ে ফেরত দেননি! আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে জারি ওয়ারেন্ট

Ameesha Patel: আড়াই কোটি টাকা নিয়ে ফেরত দেননি! আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে জারি ওয়ারেন্ট

আমিশা প্যাটেল

অভিযোগ অনুযায়ী, আমিশা তাঁকে ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবির জন্য অর্থ বিনিয়োগের আমন্ত্রণ জানিয়েছিলেন। তাঁর দাবি, তিনি ছবিটি নির্মাণ ও প্রচারের জন্য আমিশার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ২.৫ কোটি টাকা স্থানান্তর করেছিলেন। ২০১৩ সালে ছবিটির শুটিং শুরু হলেও এখনো তা শেষ হয়নি। 

আইনি বিপাকে অভিনেত্রী আমিশা প্যাটেল। জালিয়াতি এবং চেক বাউন্সের মামলায় আমিশা প্যাটেল ও তাঁর ব্যবসায়ীক সঙ্গী ক্রুনালের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করল রাঁচির সিভিল কোর্ট। জানা যাচ্ছে, এই মামলায় সমন পাঠানো সত্ত্বেও আমিশা কিংবা তাঁর আইনজীবী কেউই আদালতে উপস্থিত ছিলেন না, সেকারণে অসন্তোষ প্রকাশ করেছে রাঁচি সিভিল কোর্ট।

আমিশা প্যাটেলের বিরুদ্ধে এই প্রতারণার মামলা দায়ের করেছিলেন রাঁচি হারমু জেলার বাসিন্দা অজয় কুমার সিং। যিনি কিনা একজন প্রযোজক। তাঁর অভিযোগ অনুযায়ী, আমিশা তাঁকে ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবির জন্য অর্থ বিনিয়োগের আমন্ত্রণ জানিয়েছিলেন। তাঁর দাবি, তিনি ছবিটি নির্মাণ ও প্রচারের জন্য আমিশার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ২.৫ কোটি টাকা স্থানান্তর করেছিলেন। ২০১৩ সালে ছবিটির শুটিং শুরু হলেও এখনো তা শেষ হয়নি। অজয় কুমার সিং-এর দাবি আমিশা ও তাঁর ব্যবসায়িক অংশীদার আশ্বাস দিয়েছিলেন ছবিটি শেষ হওয়ার পরে সুদের সঙ্গে তিনি আসল ফেরত পাবেন। বারবার দেরি হওয়ার পর, আমিশা অজয় কুমার সিংয়ে ২০১৮ সালের অক্টোবরে ২.৫ কোটি এবং ৫০ লক্ষ টাকার দুটি চেক দিয়েছিলেন, যা বাউন্স হয়ে যায়। এরপরই আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন-মেয়েকে নিয়ে সিদ্ধি বিনায়ক মন্দিরে প্রিয়াঙ্কা, অবাক দৃষ্টিতে সব দেখল ছোট্ট মালতী

<p>আমিশা প্যাটেল ও ক্রুণাল</p>

আমিশা প্যাটেল ও ক্রুণাল

এদিকে জালিয়াতি এবং চেক বাউন্সের মামলার পরবর্তী শুনানির দিন আগামী ১৫ এপ্রিল ধার্য করা হয়েছে। ওইদিন আমিশা ও ক্রুণাল রাঁচি সিভিল আদালতে উপস্থিত থাকেন কিনা সেটাই দেখার। এদিকে ওয়ারেন্ট জারি হওয়ার পর এই বিষয়ে আমিশা প্যাটেল, তাঁর ব্যবসায়ীক সঙ্গী ক্রুণাল কিংবা তাঁদের আইনজীবীদের তরফেও এখনও কোনও বক্তব্য সামনে আসেনি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক পুত্রশোকে বিহ্বল পিতাকে মারতে মারতে থানায় নিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে সাংবাদিকের প্রশ্নে ছক্কা হাঁকালেন হরমনপ্রীত কৌর ‘আমরা কি গোরু-ছাগল?’ সিরিয়ালে আর অভিনয় করবেন না রত্না ঘোষাল! কার উপর অভিমান? এয়ারপোর্টে চেক-ইনে সমস্যা, ধাক্কা ব্যাঙ্কের কাজে, মাইক্রোসফটের সমস্যায় বন্ধ টিভি নিজের জামা ছিঁড়ে ট্রাম্পের প্রতি সমর্থন দেখালেন WWE তারকা! ভাইরাল ভিডিয়ো বল মাথায় লাগতেই মাটিতে লুটিয়ে পড়লেন, রক্তাক্ত হল পিচ! প্রাণে বাঁচলেন বোলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.