HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Randeep-Lin Marriage: মণিপুরীতে রীতি মেনে রণদীপ-লিনের ওয়াইট ওয়েডিং, প্রকাশ্যে ভিডিয়ো

Randeep-Lin Marriage: মণিপুরীতে রীতি মেনে রণদীপ-লিনের ওয়াইট ওয়েডিং, প্রকাশ্যে ভিডিয়ো

Randeep-Lin Marriage: বিয়ে সারলেন রণদীপ হুডা এবং লিন লায়শ্রম। মণিপুরী রীতিনীতি মেনে বিয়ে করলেন এই দুই বলি তারকা, প্রকাশ্যে এল ভিডিয়ো।

মণিপুরীতে রীতি মেনে রণদীপ-লিনের ওয়াইট ওয়েডিং

অবশেষে বিয়ে সারলেন রণদীপ হুডা এবং লিন লায়শ্রম। ২৯ নভেম্বর মণিপুরের ইম্ফলে সেখানকার রীতি মেনেই বিয়ে করলেন তাঁরা। রণদীপ এবং লিন দুজনকেই এদিন মণিপুরী পোশাকে দেখা যায়। সঙ্গে লিন পরেছিলেন সোনার গয়না। সম্প্রতি তাঁদের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

রণদীপ এবং লিনের বিয়ে

কদিন আগেই রণদীপ হুডা নিজেই তাঁদের বিয়ের কথা ঘোষণা করেন। জানান তিনি এবং তাঁর প্রেমিকা তথা বলিউডের পরিচিত মুখ লিন লায়শ্রম ২৯ নভেম্বর বিয়ে করতে চলেছেন। বিয়ে উপলক্ষ্যে তিনি আগেই মণিপুরে পৌঁছে যান। এরপর এদিন মণিপুরের সাবেকি সাদা পোশাক পরেই বিয়ে করতে আসেন অভিনেতা। সঙ্গে মাথায় ছিল পাগড়ি। অন্যদিকে লিন লায়শ্রম সাবেকি মণিপুরী সাজেই সেজে ছিলেন। সঙ্গে ছিল গা ভর্তি সোনার গয়না।

আরও পড়ুন: বাঙালি দর্শক দুমুখো! বিয়ে করেই বেফাঁস পরমব্রত, বললেন, 'বাংলায় জওয়ান-পাঠান হলে চলত না...'

আরও পড়ুন: মহাভারতের অর্জুনের দেখানো পথেই হাঁটতে চলেছেন রণদীপ! কোথায়-কবে বসছে বিয়ের আসর?

এএনআইয়ের তরফে এদিন তাঁদের বিয়ের একাধিক ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়। সেখানে তাঁদের মণিপুরের রীতি মেনে বিয়ে করতে দেখা যায়। মেইতেই নিয়মে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিয়েতে এদিন তাঁদের পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

বিয়ের আগে মন্দিরে যান রণদীপ এবং লিন

বিয়ের আগে রণদীপ এবং লিন ইম্ফলের দুটো মন্দিরে যান। প্রার্থনা করেন। মন্দির থেকে প্রার্থনা সেরে বেরিয়ে অভিনেতা জানান তিনি মণিপুরের জন্য শান্তি প্রার্থনা করেছেন। তিনি চান বিশ্বের সর্বত্র যেন শান্তি বজায় থাকে আর তাঁরা যেন সুখে শান্তিতে বিবাহিত জীবন কাটাতে পারেন।

বিয়ের কথা ঘোষণা করে কী লিখেছিলেন রণদীপ?

বিয়ের কথা ঘোষণা করে রণদীপ লিখেছিলেন, 'মহাভারতে অর্জুন যেখানে মণিপুরের যোদ্ধা এবং রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিল সেখানেই আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের আশীর্বাদ নিয়ে বিয় করছি। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আগামী ২৯ নভেম্বর আমাদের বিয়ে। মণিপুরের ইম্ফলে এই অনুষ্ঠান হবে। তারপর মুম্বইতে রিসেপশন। আমাদের এই নতুন সফরে আপনাদের আশীর্বাদ চাই।' তাঁরা দুজনেই এই পোস্টের ক্যাপশনে লেখেন, 'আপনাদের জন্য আমাদের কাছে দারুণ সুখবর আছে।'

বায়োস্কোপ খবর