এক্সট্রাকশন ছবিতে রণবীরের লুক প্রকাশ্যে (সৌজন্যে-নেটফ্লিক্স)
এক্সট্রাকশন ছবিতে রণবীরের লুক প্রকাশ্যে (সৌজন্যে-নেটফ্লিক্স)

হলিউড ছবি এক্সট্রাকশনে 'থর' ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে অভিনয় করছেন রণদীপ হুডা

  • হলিউডে অভিষেক হচ্ছে বলিউড অভিনেতা রণদীপ হুডার। সৌজন্যে নেটফ্লিক্সের নতুন ছবি এক্সট্র্যাকশন। পরিচালক স্যাম হারগ্রেভের এই ছবিতে ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন 'সর্বজিত' তারকা।

হলিউডে অভিষেক হচ্ছে বলিউড অভিনেতা রণদীপ হুডার। সৌজন্যে নেটফ্লিক্সের নতুন ছবি এক্সট্র্যাকশন। পরিচালক স্যাম হারগ্রেভের এই ছবিতে ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন 'সর্বজিত' তারকা।

সোমবার প্রকাশ্যে এল সিরিজে রণদীপের ফার্স্ট লুক। একটি প্রেস বিবৃতিতে অভিনেতা জানিয়েছেন, আমাকে এই ছবিতে অনেক অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। হয়ত আমিই প্রথম ভারতীয় পুরুষ অভিনেতা যাঁকে একটা হলিউড ছবিতে এই ধরণে স্টান্ট এবং অ্যাকশন করতে দেখা যাবে। হেমসওয়ার্থ, রুশো ব্রাদার্স(ছবির লেখক) এবং পরিচালক স্যাম হারগ্রেভসের সঙ্গে কাজ করা একটা দারুণ অভিজ্ঞতা’। এর আগে এক্সট্রাকশনের নাম ছিল ঢাকা। এই ছবিতে দেখা মিলবে ভারতীয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীরও।

ছবিতে এক জওয়ানের চরিত্রে দেখা যাবে রণদীপকে। চরিত্রটির জন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। রণবীরের কথায়, ‘প্রতিদিন দু’বেলা নিয়ম করে অ্যাকশন দৃশ্যের অনুশীলন করতে হতো, আমার এই চরিত্রটাই গল্পের মোড় ঘুরিয়ে দেয়’।



এক আন্তর্জাতিক ক্রিমিন্যাল তাঁক কিডন্যাপ হওয়া ছেলেকে উদ্ধার করতে টেলর রেককে ভাড়া করবেন। যে ভূমিকায় রয়েছেন ক্রিস হেমওয়ার্থ। সেই সূত্রেই বাংলাদেশে হাজির হবে সে। তারপর সেই খুদে ছেলেটির সঙ্গে কীভাবে এক অদ্ভূত মায়ার বাঁধনে জড়িয়ে পড়বে সে-তাই নিয়েই এগোবে ছবির গল্প।

২৪ এপ্রিল থেকে নেটফিক্সে স্ট্রিমিং শুরু হবে এক্সট্রাকশনের।

ছবির প্রচারে ভারতেও আসবেন থর অভিনেতা। ১৬ মার্চ ভারতে আসছেন ক্রিস হেমসওয়ার্থ। ২০১৮ সালে ভারতে এই ছবির শ্যুটিং সেরেছিলেন ক্রিস হেমসওয়ার্থ।


বন্ধ করুন