বাংলা নিউজ > বায়োস্কোপ > হলিউডের ছবিতে কাজ করে দর্শকদের বাহবা পেলেও চুপ থেকেছে বলিউড, অনুযোগ রণদীপ হুডা-র
'এক্সট্র্যাকশন' ছবিতে ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে রণদীপ হুডা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'এক্সট্র্যাকশন' ছবিতে ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে রণদীপ হুডা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

হলিউডের ছবিতে কাজ করে দর্শকদের বাহবা পেলেও চুপ থেকেছে বলিউড, অনুযোগ রণদীপ হুডা-র

  • গত বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল 'এক্সট্রাকশন'। ছবিতে হলি-তারকা ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে নজর কেড়েছিল রণদীপ হুডার অভিনয়। তবু বলিউডের তরফে তাঁর কাছে কোনও শুভেচ্ছা আসেনি বলেই অনুযোগ করলেন তিনি।

গতবছর এমন সময়েই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল 'এক্সট্রাকশন'। জনপ্রিয় হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ অভিনীত এই অ্যাকশন-থ্রিলারে মজেছিল দর্শক। তবে 'থর' থাকা সত্ত্বেও সেই ছবিতে রণদীপ হুডার অভিনয় এবং অ্যাকশন মোটেই চোখ এড়ায়নি দর্শকদের। একটি সিকোয়েন্সে ক্রিসের সঙ্গে তাঁর কম্ব্যাট অ্যাকশন কেড়েছিল স্পটলাইট। ছবি সমালোচকদের মুখেও একবাক্যে শোনা গেছিল এই বলি-অভিনেতার প্রশংসা। স্বয়ং ক্রিস হেমসওয়ার্থের মুখে শোনা গেছিল রণদীপের অভিনয়ের তারিফ। ছবিতে সাজু রভ নামের একজন প্রাক্তন প্যারা মিলিটারি ফোর্সের মেজরের ভূমিকায় দেখা গেছিল তাঁকে। প্রসঙ্গত, 'এক্সট্র্যাকশন'-ই রণদীপের প্রথম হলিউড ছবি। সুপারহিট হলিউড ছবি 'অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার' এবং 'এন্ডগেম' খ্যাত পরিচালক জুটি রুশো ব্রাদার্স ছিলেন এই ছবির প্রযোজক।

উল্লেখ্য, সদ্য পেরিয়েছে 'এক্সট্রাকশন' মুক্তির এক বছর। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে রণদীপ জানিয়েছেন 'এক্সট্রাকশন'-এ অভিনয় করার সুবাদে দর্শকদের ভালোবাসা পেলেও বলিউডে তাঁর সহকর্মীদের তরফে কোনও বাহবা কিংবা প্রশংসাসূচক বাক্য এসে পৌঁছয়নি তাঁর কাছে। অবশ্য এই ব্যাপারে যে তিনি অভস্ত্য হয়ে গেছেন তাও দ্বিধাহীন কন্ঠে জানালেন এই অভিনেতা। রণদীপের কথায়,' ঠিক আছে,এই ব্যাপার হামেশাই হয়ে এসেছে আমার সঙ্গে। হয়তো আমার ইন্ডাস্ট্রির সহকর্মীদের আমার অভিনয় বিলকুল পছন্দ হয়নি কিংবা অভিনয় বাদ দিয়ে শুধু আমার অ্যাকশনই মনে ধরেছে তাঁদের,তাই তাঁরা জানাননি!' প্রসঙ্গত, কোনও বলি-তারকার নতুন ছবি মুক্তি পেলে ইন্ডাস্ট্রির বিভিন্ন তারকারা ওই ছবির সমর্থনে নেট মাধ্যমে নানান প্রশংসাসূচক মন্তব্য লেখা থেকে শুরু করে নির্দিষ্ট ছবিটির ট্রেলার,গান ইত্যাদি শেয়ার করে থাকেন। রণদীপের 'এক্সট্রাকশন'-এর ক্ষেত্রে কিন্তু তা কিছুই হয়নি। সেই প্রসঙ্গে এই অভিনেতার বক্তব্য,'ইন্ডাস্ট্রিতে নানা ব্যাপার রয়েছে। তবে ওই যে বললাম আমার অভিনয় হয়তো তাঁদের পছন্দ হয়নি।'

প্রসঙ্গত, 'এক্সট্রাকশন' মুক্তির এক বছর উপলক্ষে নেটমাধ্যমে ছবির কিছু 'বিহাইন্ড দ্য সিনস' এর দৃশ্য শেয়ার করেছেন। জানিয়ে রাখা ভালো, নেটফ্লিক্সের ইতিহাসে কোনও মৌলিক ছবি হিসেবে সব থেকে বেশিবার দেখা হয়েছে 'এক্সট্রাকশন'। এইমুহূর্তে এই ছবির সিক্যুয়েল তৈরির প্রস্তুতি চলছে জোরকদমে।

বন্ধ করুন