বাংলা নিউজ > বায়োস্কোপ > ডিমেনশিয়ায় আক্রান্ত রণধীর! ‘শর্মাজি নামকিন’ দেখে রণবীরকে বললেন, ‘ঋষিকে ফোন করো’
ডিমেনশিয়ায় আক্রান্ত রণধীর কাপুর! জেঠুকে নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর

ডিমেনশিয়ায় আক্রান্ত রণধীর! ‘শর্মাজি নামকিন’ দেখে রণবীরকে বললেন, ‘ঋষিকে ফোন করো’

  • জেঠু রণধীর কাপুরের মধ্যে ডিমেনশিয়ায় প্রাথমিক লক্ষণ দেখা গিয়েছে, সম্প্রতি সাক্ষাৎকারে ফাঁস করলেন রণবীর কাপুর।

ডিমেনশিয়ায় প্রাথমিক লক্ষণ দেখা গিয়েছে জেঠু রণধীর কাপুরের মধ্যে, এমনটাই জানালেন অভিনেতা রণবীর কাপুর। প্রবীণ অভিনেতা তার ভাই ঋষি কাপুর এবং রাজীব কাপুরের মৃত্যুর পর থেকেই নাকি ভেঙে পড়েছেন। ভাইদের মৃত্যুতে রণধীর কাপুরের জীবনে যেন এক শূন্যতা দেখা গিয়েছে, সেই নিয়েও নাকি প্রায়শই পরিবারের অনেকের সঙ্গে কথা বলেন তিনি।

বাবা ঋষি কাপুরের শেষ ছবি ‘শর্মাজি নমকিন’-এর প্রচারে ব্যস্ত রণবীর কাপুর। সম্প্রতি এক নতুন সাক্ষাত্কারে বলেছেন, জেঠু রণধীর ঋষি কাপুরের ‘শর্মাজি নামকিন’ ছবিটি দেখেছেন। ছবি দেখে দারুণ পছন্দ করেছেন তিনি। কিন্তু শো শেষে জ্যেঠু রণধীরের কথা শুনে হতবাক হয়ে যান রণবীর।

এনডিটিভিকে দেওয়া সম্প্রতি সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘ডিমেনশিয়ায় প্রাথমিক পর্যায়ে রয়েছেন জেঠু রণধীর কাপুর। ছবি দেখার পর আমার কাছে এসে বলেন, ছবিতে চিন্টু খুব ভালো অভিনয় করেছে। কোথায় সে? ফোন করো। শিল্প চিকিৎসা অবস্থার সীমানা অতিক্রম করে... এবং গল্প বলার ভালো অংশ। অসাধারণ ভাবে এটিকে ফুটিয়ে তুলেছে।' প্রসঙ্গত, ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর ২০২০ সালে প্রয়াত হন ঋষি কাপুর। সেই সময়টা কাপুর পরিবারের তরফে বেশ কঠিন ছিল।

বৃহস্পতিবার অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে ‘শর্মাজি নামকিন’। ছবিটি ঋষি কাপুরের শেষ ছবি এবং একই চরিত্রে পরেশ রাওয়ালও অভিনয় করেছেন। ঋষি কাপুর যে অংশগুলি শেষ করতে পারেননি সেগুলির জন্য পরেশ শ্যুট করেছিলেন।

 

বন্ধ করুন