বাংলা নিউজ > বায়োস্কোপ > ভ্যাকসিনের দুটো ডোজ নিয়েও করোনা আক্রান্ত রণধীর কাপুর, ICU-তে বর্ষীয়ান অভিনেতা
রণধীর কাপুর
রণধীর কাপুর

ভ্যাকসিনের দুটো ডোজ নিয়েও করোনা আক্রান্ত রণধীর কাপুর, ICU-তে বর্ষীয়ান অভিনেতা

  • কেমন আছেন অভিনেতা? জানুন বিস্তারিত..

করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি। শুক্রবার সকালে কোভিড ওয়ার্ড থেকে আইসিইউতে রাখা হয় অভিনেতাকে। শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন তিনি। 

এদিকে ৭৪ বছর বয়সি অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন ঘনিষ্ঠ এবং অনুরাগীরা। অভিনেতার স্ত্রী প্রাক্তন অভিনেত্রী ববিতা কাপুর এবং তাঁদের দুই মেয়ে কারিশ্মা কাপুর এবং কারিনা কাপুর খান ঠিক আছেন। তাঁদের রিপোর্ট নেগেটিভ।

স্বাস্থ্য সম্পর্কে আপডেট জানিয়ে এক দৈনিক সংবাদপত্রকে অভিনেতা জানিয়েছিলেন, ‘কোনো বড় সমস্যা নেই। তবে আমার করোনা কীভাবে হল আমি জানি না। আমার বাড়ির ৫ পরিচারকেরও রিপোর্ট পজিটিভ। ওরাও আমার সঙ্গেই কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভরতি’। 

বৃহস্পতিবারই কোভিড রিপোর্ট পজিটিভ আসার পর হাসপাতালের কর্ণধার চিকিৎসক সন্তোষ শেট্টি পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। চিন্তার আপাতত কোনও কারণ দেখা যাচ্ছে না’। তবে শুক্রবার সকালে কোভিড সংক্রান্ত আরো কিছু টেস্টের জন্য আইসিইউতে স্থানান্তরিত করা হয় অভিনেতাকে।

প্রয়াত অভিনেতা ও ছবি নির্মাতা রাজ কাপুরের বড় ছেলে রণধীর কাপুর। কাল আজ অর কাল, জিত, হামরাহি, জাওয়ানি দিওয়ানি, পঙ্গা পন্ডিত এবং রামপুর কা লক্ষ্মণের মতো ছবিতে অভিনয়ের জন্য পরিচিত তিনি। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘সুপার নানি’তে তাঁকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল।

 

বন্ধ করুন