বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: ‘কালো’ বলে কটাক্ষ! ‘সবাই বলেছিল নায়িকা হতে পারবে না…’, ফের বিস্ফোরক শ্রুতি

Shruti Das: ‘কালো’ বলে কটাক্ষ! ‘সবাই বলেছিল নায়িকা হতে পারবে না…’, ফের বিস্ফোরক শ্রুতি

সমালোচকদের কটাক্ষ শ্রুতি দাসের। 

জি বাংলার রাঙা বউ ধারাবাহিকে পাখি হয়ে সকলের মন জয় করে নিয়েছেন শ্রুতি দাস। একসময় অনেকেই বলেছিলেন, নায়িকা হওয়ার যে স্বপ্ন তিনি দেখছেন, তা কোনওদিন পূরণ হবে না। তবে সেসব মিথ্যে প্রমাণ করে দিয়েছেন শ্রুতি। তাই মনে করালেন আরও একবার। 

ছোট পর্দার অভিনেত্রী শ্রুতি দাসকে অনেকেই বলে ‘ঠোঁটকাটা’। কারও আবার মত ‘রূঢ়’। কিন্তু সেসব যে নিছকই নিন্দকদের মন্তব্য, তা বুঝিয়ে দেয় যে ভালোবাসা তিনি পান নিজের অনুরাগীদের কাছ থেকে। কাটরার এক ছোট্ট ঘর থেকে আসেন তিনি। অভিনেত্রী হওয়ার স্বপ্ন যখন দেখেছিলেন তখন অনেকেই করেছিল কটাক্ষ। অনেকেই বলেছিলেন, নায়িকা হওয়ার যে স্বপ্ন তিনি দেখছেন, তা কোনওদিন পূরণ হবে না। তবে সেসব মিথ্যে প্রমাণ করে দিয়েছেন শ্রুতি।

আপাতত তাঁকে দেখা যাচ্ছে জি বাংলার রাঙা বউ ধারাবাহিকে। প্রথম থেকেই টিআরপি-তে বেশ ভালো ফল করছে এই মেগা। সিরিয়ালে শ্রুতির বিপীরতে রয়েছেন গৌরব রায়চৌধুরী। দুজনে একসঙ্গে এর আগেও কাজ করেছেন ত্রিনয়নী-তে। এবারও পাখি আর উজান হিসেবে জায়গা করে নিয়েছেন দর্শক মনে।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করলেন শ্রুতি। যা তোলা হয়েছে কোনও এক সাংস্কৃতিক অনুষ্ঠানের পরে। নিমন্ত্রিত ছিলেন সেখানে রাঙা বউ-এর পাখি। অভিনয়ের পাশাপাশি খুব ভালো গানও গান তিনি। মাঝেমধ্যেই মিষ্টি গলায় অনবদ্য সুরে গান উপহার দেন তিনি নেট-নাগরিকদের। আরও পড়ুন: মিটে গেল ঝামেলা! কার্তিকের জন্মদিনের উপহার, এবার হিরো করণ জোহরের সিনেমায়

শ্রুতির এবারের শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল, মঞ্চে সকলের থেকে বিদায় নিচ্ছেন অভিনেত্রী। পিছনে যেন বাধভাঙা উচ্ছ্বাস। যতদূর চোখ যায়, চোখে পড়বে দর্শকদের মাথা। শ্রুতিকে বলতে শোনা যায়, ‘পরেরবার ক্লাব কতৃপক্ষ আমাকে না ডাকলেও আমি চলে আসব আপনাদের সঙ্গে দেখা করতে।’ চিৎকার করে জনতাকে, আই লাভ ইউ-ও বলেন।

আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রি সুবিচার দেয়নি, ভগবান দিয়েছে…’, গদর ২-এর সাফল্য ফের কাঁদাল সানিকে

ভিডিয়োর ক্যাপশনে শ্রুতি লিখলেন, ‘সবাই বলেছিল, এ কোনওদিন নায়িকা হতে পারবে না। কেউ মেনে নেবে না। আর তারপর এটা হল…’

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কে থাকায় কম কটাক্ষের মুখে পড়তে হয়নি শ্রুতিকে একসময়। কেউ কেউ কটাক্ষ করেছিল তাঁর গায়ের রং নিয়েও। তবে শ্রুতি প্রমাণ করেন, অভিনয়ইটাই আসল। এমনকী, আগের ধারাবাহিক দেশের মাটি শেষ হওয়ার পর দীর্ঘদিন হাতে তাঁর কোনও কাজও ছিল না। 

সেই নিয়ে মুখ খুলে শ্রুতি বলেছিলেন, ‘আমি তো ইন্ডাস্ট্রির ভাষায় অসাধারণ, অনন্য। তথাকথিত নায়িকা নই। তাই আমায় নিয়ে অন্য ধরনের গল্প ভাবতে হয়। সেটার সঠিক সময় নিশ্চয়ই এখনও আসেনি। এলে কেউ না কেউ, কখনও না কখনও আমায় হয়তো ঠিক ডাকবেন।’ 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.