তবে কি এবার রঙ্গোলির নিশানায় শিল্পা!
তবে কি এবার রঙ্গোলির নিশানায় শিল্পা!

কন্যা সন্তান দত্তক নিচ্ছেন রঙ্গোলি, বললেন দ্বিতীয়বার মা হতে সারোগেসির দরকার নেই

সারোগেসির মাধ্যমে শিল্পা শেট্টির দ্বিতীয়বার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কন্যা সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্তের কথা জানালেন রঙ্গোলি চান্দেল। জানিয়েছেন বোন কঙ্গনা তাঁর মেয়ের নাম রেখেছে 'গঙ্গা'।

সদ্যই সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। বলিউডের শুভেচ্ছায় ভাসছেন শিল্পা। এর মাঝেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল জানিয়েছেন শীঘ্রই কন্যা সন্তান দত্তক নিতে চলেছেন তিনি। বেশ কয়েকটি টুইটে রঙ্গোলি দম্পতিদের কাছে আবেদন রাখেন সারোগেসির পন্থা না নিয়ে সন্তান দত্তকের পথ বেছে নিতে।

রঙ্গোলি লেখেন, আমার এক সন্তান রয়েছে এবং আমি আরও এক সন্তানের মা হতে চাই। তাই আমি এবং আমার স্বামী ঠিক করেছি আমরা দত্তক নেবো। আমি দম্পতিদের উত্সাহ দিতে চাই সন্তান দত্তক নেওয়ার বিষয়ে। তাঁরা যেন সারোগেসির পথ না অবলম্বন করে। আসুন আমরা তাঁদেরকে একটা সুস্থ-সুন্দর ঘর দেওয়ার চেষ্টা করি যাঁরা এই পৃথিবীতে রয়েছে, যাদের জীবনে প্রয়োজন রয়েছে বাবা-মা’র।


রঙ্গোলি যোগ করেন, 'আমার বোন এক্ষেত্রে আমার অনুপ্রেরণা। অজয় এবং আমি ইতিমধ্যেই সমস্ত আইনি প্রক্রিয়া শেষ করেছি। আশা করছি কয়েকমাস পর আমাদের মেয়ে আমাদের সঙ্গে থাকবে। কঙ্গনা তাঁর নাম রেখেছে গঙ্গা..আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে একটা শিশুকে একটা ঘর দিতে পারব'।

শুক্রবার সারোগেসির মাধ্যমে সন্তান লাভের খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজকুন্দ্রা। ১৫ ফেব্রুয়ারি পৃথিবীর আলো দেখেছে কুন্দ্রা পরিবারের এই খুদে সদস্যা। রাজ ও শিল্পা মেয়ের নাম রেখেছেন সামিশা। মেয়ের প্রথম ঝলকও এদিন প্রকাশ্যে আনেন শিল্পা। মায়ের হাতের আঙুল মুঠোতে ধরে রেখেছে ছোট্ট সামিশা।



রঙ্গোলির পোস্টকে অনেকেই শিল্পার প্রতি কটাক্ষ হিসাবেও দেখলেও সে সব নিয়ে মাথা ঘামানোর মতো সময় নেই শিল্পার। কারণ তিনি এখন ব্যস্ত নিজের সন্তানকে নিয়ে। শিল্পা এমনটাও জানিয়েছেন শুরু থেকেই কন্যা সন্তানের মা হতে চেয়েছিলেন তিনি। এমনকী ২১ বছর বয়সেই মেয়ের নাম ঠিক করে ফেলেছিলেন-সমিশা, এতদিন পর ভগবান তাঁর ইচ্ছাপূরণ করেছেন।



বন্ধ করুন