বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কুছ কুছ হোতা হ্যায়'-এর ‘টিনা’র হয়ে সাফাই দিলেন রানি, বাঁচালেন ‘রাহুল’-কেও

'কুছ কুছ হোতা হ্যায়'-এর ‘টিনা’র হয়ে সাফাই দিলেন রানি, বাঁচালেন ‘রাহুল’-কেও

'কুছ কুছ হোতা হ্যায়' ছবির সুবাদে প্রথমবার একসঙ্গে স্ক্রিনে হাজির হয়েছিলেন শাহরুখ, কাজল, রানি।

'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে ‘রাহুল’ এবং ‘টিনা’ সম্পর্কিত যাবতীয় বিতর্কে মুখ খুললেন রানি মুখোপাধ্যায়। 

১৯৯৮ সালে করণ জোহরের পরিচালনায় বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল 'কুছ কুছ হোতা হ্যায়'। এই ছবি পরিচালককে এক ধাক্কায় লাইমলাইটে এনে ফেলার পাশাপাশি এক ধাক্কায় এগিয়ে দিয়েছিল ছবির তিন মুখ্য তারকা শাহরুখ, কাজল ও রানি মুখোপাধ্যায়ের কেরিয়ারগ্রাফ-ও। তবে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি সাবালক হয়ে ওঠার পরপর বিগত বেশ কয়েক বছর ধরে 'কুছ কুছ হোতা হ্যায়' ছবি ঘিরে তৈরি হয়েছে একাধিক বিতর্কও। ছবিতে শাহরুখ খান অভিনীত 'রাহুল' চরিত্রটির মানসিকতা নিয়ে প্রশ্ন ওঠার পাশাপাশি কথা বলা হয়েছে রানি অভিনীত 'টিনা' চরিত্রটি নিয়েও। এবার সেসব নিয়ে মুখ খুললেন 'মর্দানি' অভিনেত্রী রানি স্বয়ং।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে 'কুছ কুছ হোতা হ্যায়' ছবির 'রাহুল' ও 'টিনা চরিত্র দু'টির স্বপক্ষে মুখ খুলেছেন রানি। জানিয়েছেন সেই ছবিতে 'টিনা' শুধুই একজন আধুনিক ও চোখ কপালে তোলার মত সুন্দরী হিসেবে 'আই ক্যান্ডি' ছিল না। এরই সঙ্গে সে যেমন একজন দয়ালু মানুষ ছিল তেমনই কোনওকিছুতে সহজে তাঁর মন গলত না। এই দুই গুণের ফলে তাঁর প্রতি 'রাহুল'-এর আগ্রহ উত্তরোত্তর বেড়েছিল। তাছাড়া বিলেতে বড় হলেও টিনার শিকড় ছিল ভারতবর্ষ। তাই তো মাইক্রো মিনি স্কার্ট পরে কলেজ হাজির হলেও, ভরা ক্যাম্পাসে 'ওম জয় জগদীশ' নিখুঁত সুরে গেয়ে উঠেছিল সে।

সামান্য থেমে 'টিনা'-র হয়ে রানির সাফাই, ' এছাড়াও টিনা অত্যন্ত বুদ্ধিমান ও সেনসেটিভ একজন মানুষ ছিল। তাই তো রাহুল এবং অঞ্জলি (কাজল) -র বন্ধুত্বের খোলসে আদতে লুকিয়ে রয়েছে পরস্পরের প্রতি তীব্র ভালোবাসা তা তাঁরা নিজেরা না বুঝলেও, বুঝেছিল টিনা। তাই তো মৃত্যুর আগে নিজের মেয়েকে দায়িত্ব দিয়ে গেছিল সে যেন রাহুল এবং অঞ্জলি ভালোবাসার সার্থক ফলাফল তৈরি করতে সাহায্য করে।'

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.